31 C
Kolkata
Wednesday, May 22, 2024

Web Series-কেন গ্রামের যুবতীদের ফাঁসিয়ে চরম কুকীর্তি যুবকের? দেখবেন না সবার সামনে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। মানুষের জীবনে দরকার বিনোদন। তা না হলে লাগবে ম্যাড়মেড়ে। আবার বিনোদন প্রতিটা মানুষের ক্ষেত্রে আলাদা হয়ে থাকে।

যেমন কেউ পছন্দ করেন গান। আবার কেউ নিজের শখের জিনিসে প্রতি খোঁজাখুঁজি করেন। কেউ ঘুরতে ভালোবাসেন। কিন্তু চটজলদি বিনোদনের জন্য এই সময়ে বেশিরভাগ মানুষেরই পছন্দের তালিকায় এসে গেছে সোশ্যাল মিডিয়া (Social Media)।

তাঁদের দৈনন্দিন জীবনের কাজকর্ম শেষ হলেই ভার্চুয়াল দুনিয়ায় ঘোরাঘুরি করতে পছন্দ করেন মানুষ।

আরও পড়ুন -  নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’, রাজের নতুন সিরিজে

সোশ্যাল মিডিয়া অর্থাৎ ডিজিটাল বিনোদনের কথা আসলেই প্রথমে OTT প্ল্যাটফর্মের কথাও উঠবে। নানান OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন করে নিজের বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এর সাথে সিনেমা দেখার প্রবণতা খুব বেড়েছে দর্শকদের মধ্যে।

একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমা দেখাটাই বেশি লাভ জনক ভেবেছেন দর্শকদের একাংশ। এখানে দর্শকদের হাতে বিভিন্ন অপশনও রয়েছে।

ওয়েব সিরিজের প্রতি মানুষের ভালোবাসা বাড়ার একটি সম্ভাব্য কারণ হচ্ছে, বড়পর্দায় সিনেমার গল্পে অনেক জিনিস কাটছাঁট করে তারপর দেখানো হয়। অপরদিকে ওয়েব সিরিজে এত কড়াকড়ি থাকে না।
বড়পর্দায় ছবি মুক্তির পর তার ‘আনকাট’ অথবা ‘আন এডিটেড’ ভার্সন মুক্তি পাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজে ১৮+ কনটেন্টের বরাবরই প্রাধান্য আছে। অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে খুব।

আরও পড়ুন -  Weather Update: কবে হবে বৃষ্টি বাংলায়? গরমকে জব্দ করতে, ওয়েদারের লেটেস্ট আপডেট দেখুন

যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ করছে। আবার তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে নিয়ে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি হচ্ছে কয়েকটি প্ল্যাটফর্মে।

এই রকমের প্ল্যাটফর্মের তালিকা তৈরি করতে বলা হলে জলবা প্ল্যাটফর্মের উল্লেখ আগে করতেই হবে। অ্যাডাল্ট ওয়েব সিরিজের ক্ষেত্রে দারুন জনপ্রিয়তা পেয়েছে এই প্ল্যাটফর্মটি।

আরও পড়ুন -  বিপদে পড়লে জয় বাবা লোকনাথকে স্মরণ করুন, বাবা আপনাকে রক্ষা করবেন

পুরনোর সাথে নতুন মিলিয়ে কোনো না কোনো ওয়েব সিরিজ এখানে সবসময়ই ভাইরাল হয়ে চলেছে। এই প্ল্যাটফর্মের ‘শাতির’ সিরিজটির দ্বিতীয় ট্রেলার খুব জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। সম্প্রতি এই সিরিজের ট্রেলার চর্চা হচ্ছে নেট দুনিয়ায়।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img