36 C
Kolkata
Thursday, May 2, 2024

ঋতুপর্ণা-কোয়েল মাতিয়ে দিলেন মঞ্চ, সাথে ছিলেন জলসার প্রিয় জুটিরা, এই শোয়ের সম্প্রচার কবে হবে?

Must Read

দর্শকদের আকর্ষণ সব সময়ে থাকে নানান অ্যাওয়ার্ড শোয়ের (Award Show)। সম্প্রতি দুই প্রথম সারির চ্যানেল জি বাংলা ও স্টার জলসার অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হল প্রায় একই সাথে।

গত বছর ঘোষণা হওয়ার পরেও অনুষ্ঠিত হয়নি জলসার অ্যাওয়ার্ড শো। সেই জন্য এ বছরের অনুষ্ঠান নিয়ে দর্শকদের মধ্যে স্বাভাবিক ভাবেই উত্তেজনা আছে। সম্প্রতি প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে উত্তেজনা বেড়ে গিয়েছে আরও দ্বিগুণ। অনুষ্ঠানে কারা কারা এলেন? পারফর্ম কে কে করলেন? কারা পেলেন এই পুরষ্কার?
জানা যাচ্ছে, ফেব্রুয়ারির শুরুতেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের শুটিং হয়েছে। এবার চ্যানেলে প্রকাশ্যে এসে গিয়েছে প্রোমোও। অ্যাওয়ার্ড শোয়ের প্রথম ঝলক দেখেই চোখ কপালে নেটিভক্তদের।

আরও পড়ুন -  Web Series: প্রেমিকার মায়ের সাথে অবৈধ সম্পর্ক যুবকের, উত্তেজনা চরমে যাবে উল্লুর এই সিরিজটি

চ্যানেলের সমস্ত সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীরা ছিলেন। পাশাপাশি দেখা গেল একঝাঁক টলিউড তারকাদেরও। উপস্থিত ছিলেন যিশু সেনগুপ্ত, কোয়েল মল্লিক থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত, জুন মালিয়া এবং মনামী ঘোষ সহ অনেকেই। আবার ঋতুপর্ণা ও কোয়েলদের মঞ্চে পারফর্ম করতেও দেখা যাচ্ছে।

এছাড়া পারফর্ম করেছেন জলসার সব জনপ্রিয় জুটিরা। দুর্জয় রানী তো ছিলই, আবার দেখা গেল সূর্য, দীপা, সোনা, রূপা, গীতা এবং কোজাগরীকেও। ঝকমকে এই প্রোমো দেখে খুশি দর্শকরা। কমেন্টে অনেকেই শো দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

আরও পড়ুন -  Gantchora: নায়কের হাত লেগে সিঁদুর উড়ে এসে পড়ল নায়িকার কপালে, ট্রোল গাঁটছড়া

জানা গিয়েছে, এবারে বেশ কিছু পুরস্কার পেয়েছে অনুরাগের ছোঁয়া। প্রিয় শ্বশুর-শাশুড়ি থেকে শুরু করে প্রিয় ছেলে-বউমা সহ প্রিয় খুদে সদস্যেরা পুরস্কার পেয়েছে এই সিরিয়ালের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু সেরা জুটি রানী-দুর্জয় হয়েছে বলেই গুঞ্জন শোনা গেছে। আগামী ১০ মার্চ সম্প্রচারিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।

আরও পড়ুন -  Water: শীতে জল কম খেলে যেসব রোগ হতে পারে

অপরদিকে সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডও অনুষ্ঠিত হয়েছে। জি এর তিন টপ ধারাবাহিক জগদ্ধাত্রী, ফুলকি এবং নিম ফুলের মধুই বেশি পুরস্কার জিতেছে।

প্রিয় ছেলে ও প্রিয় বউমা হয়েছে রোহিত এবং ফুলকি। প্রিয় বর ও বউ এর পুরস্কার উঠেছে সৃজন ও পর্ণার হাতে। পুরস্কার পেয়েছে ‘ইচ্ছে পুতুল’, ‘কার কাছে কই মনের কথা’ ও ‘মন দিতে চাই’ও। এই শোয়ের সম্প্রচারও মার্চেই।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img