30 C
Kolkata
Saturday, May 4, 2024

বিদেশে গিয়ে লুকিয়ে বাগদান সারলেন শোভন-সোহিনী!

Must Read

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও সোহিনী সরকারের (Sohini Sarkar) নাম আসবে টলিপাড়ায় সব চেয়ে চর্চিত জুটি হিসাবে। নিজেরা আনুষ্ঠানিক ভাবে এই সম্পর্কের ঘোষণা না করলেও তাঁদের যুগল ছবি দেখলে অনেক কথা বলা যায় খুব সহজে।

আবার শোভন-সোহিনীর ঘনিষ্ঠ মহলেও তাঁদের নিয়ে গুঞ্জন কমতি হচ্ছে না। তাঁরা একসাথে বিয়ে বাড়ি যাওয়া থেকে শুরু করে একসাথে ঘুরতে যাওয়ার খবরও শোনা গিয়েছে। এবার ছড়িয়ে পড়ল দুজনের বাগদানের খবর। শোভনের সাম্প্রতিক এক ভিডিও থেকেই ছড়িয়ে পড়েছে এই গুঞ্জন।

আরও পড়ুন -  Shehnaz Broke Down: কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ ! ভিডিও দেখুন

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শোভন। বরফের মাঝে দাঁড়িয়ে ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ গানটি গাইছেন তিনি। পরনে ডেনিম জিন্স, সাদা টিশার্ট এবং হলুদ পাফার জ্যাকেট। এই ভিডিওতেই শোভনের অনামিকায় একটি আংটি দেখে নড়েচড়ে বসেছেন নেটিভক্তরা।

তাহলে কি ঘুরতে গিয়ে বাগদান সেরে নিয়েছেন শোভন এবং সোহিনী? এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে নেট দুনিয়ায়। ভিডিওর এক সময়ে ‘তেরি মেরি কাহানি হ্যায়’ লাইনটি গাওয়ার সময়ে ক্যামেরার দিকে আঙুল দিয়ে ইঙ্গিত করেন গায়ক। কে ক্যামেরার পেছনে? প্রশ্নের উত্তরের অপেক্ষায় আছেন নেটিভক্তরা।

আরও পড়ুন -  Viral: শ্যালিকাকে আচমকা চুম্বন নতুন বরের, বিয়ে করতে এসে

সুইডেন ঘুরতে গিয়েছিলেন শোভন-সোহিনী। তাঁরা যে একসাথে গিয়েছেন সেকথা স্বীকার না করলেও তাঁদের শেয়ার করা ছবি এবং ভিডিও দেখেই বুঝতে বাকি নেই যে দুজনে এক সাথে রয়েছেন।

একই জায়গায় দাঁড়িয়ে ছবি এবং ভিডিও তুলেছেন তাঁরা। এ বিষয়ে কোনো মন্তব্য করেননি শোভন এবং সোহিনী। আবার বাগদানের গুঞ্জন নিয়েও মুখ বন্ধ রেখেছেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে শোভন ও সোহিনীর চর্চিত সম্পর্ক টক অফ দ্য টাউন বলা যায়। সম্পর্কে সেভাবে আনুষ্ঠানিক শিলমোহর না দিলেও তাঁদের ঘনিষ্ঠতা এই সময়ে সর্বজন বিদিত। একসাথে ঘুরতে গিয়ে সোহিনীর সাথে ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন।

আরও পড়ুন -  Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি গান গাওয়ার ভিডিও শেয়ার করে সঙ্গীতশিল্পী জানান, ‘যে সরকার পরিবর্তনশীল নয়’ তাঁর অনুরোধেই এই গান। কারোরই বুঝতে বাকি থাকেনি যে মানুষটি আসলে সোহিনী সরকার। বিয়ে বাড়ি থেকে শোভন-সোহিনীর একটি যুগল ছবিও ভাইরাল হয়েছিলো।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img