30 C
Kolkata
Thursday, May 16, 2024

Adrit Roy: প্রেমে হাবুডুবু, সবার সামনেই এই কাণ্ড করলেন আদৃত!

Must Read

টলিপাড়ায় এখনও প্রেমের গন্ধ রয়েছে, প্রেম দিবস চলে যাওয়ার পরেও। এখন লুকনো সম্পর্কগুলো প্রকাশ হচ্ছে। শোনা যাচ্ছে আবার বিয়ের খবর। এই পরিবেশে অভিনেতা আদৃত রায়ও (Adrit Roy) এক রকম ঘোষণাই করে দিলেন নিজের প্রেমের কাহানি।

অনস্ক্রিন দিদির সাথে বাস্তবে সম্পর্কে রয়েছেন। আদৃত ও কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সম্পর্কটা এখন স্টুডিও পাড়ার ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়াতেও এখন প্রায়ই যুগলে ছবি শেয়ার করছেন।এবার কৌশাম্বীর বিশেষ সাফল্যে এই কাণ্ড করলেন আদৃত।

সম্প্রতি অনুষ্ঠিত জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে প্রিয় জা ক্যাটেগরিতে পুরষ্কৃত হয়েছেন ‘ফুলকি’ সিরিয়ালের পারোমিতা মানে কৌশাম্বী। ‘মিঠাই’ সিরিয়ালে কাজ করতে করতেই ফুলকিতে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন -  Body Was Recovered: অজ্ঞাত এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

তখন মিঠাই প্রায় শেষের পথে। এবার পারোমিতা চরিত্রটির জন্য পুরষ্কৃত হলেন কৌশাম্বী। আদৃত বর্তমানে বড়পর্দায় মন দিলেও টেলিভিশনের দিকেও নজর রাখেন। প্রেমিকার সাফল্যে শুভেচ্ছা জানাবেন না এমন কি হয়? তিনি সচরাচর করেন না সেটাই করে বসলেন।

সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীর একটি ছবি শেয়ার করেছেন পর্দার ‘উচ্ছেবাবু’। লাল স্লিভলেস ব্লাউজের সাথে অফ হোয়াইট শাড়ি পরেছেন অভিনেত্রী। রেখেছেন খোলা চুল। আর কানে দুল। হাতে রয়েছে এক গোছা চুড়ি। হাতে ধরা আছে অ্যাওয়ার্ড। ছবিটি শেয়ার করে আদৃত লিখেছেন, ‘অভিনন্দন’। এমনিতে সোশ্যাল মিডিয়ায় বিশেষ সক্রিয় থাকেন না আদৃত। কোনো স্টোরি শেয়ার করতে একেবারেই দেখা যায় না। এবার কৌশাম্বীর জন্য করলেন। অভিনেতার এই কাজে খুশি আদৃত-কৌশাম্বীর প্রিয় ভক্তরা।

আরও পড়ুন -  Urfi Javed: অভিনেত্রী উরফি, শার্ট পরলেন খোলা পিঠে, এইভাবে, ভক্তদের মন গলে গেল

প্রসঙ্গত, বেশ অনেকদিন ধরেই আদৃতের সাথে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কৌশাম্বীর। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। এ বিষয়ে মুখ খুলেছিলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর।

আরও পড়ুন -  Adrit Roy: বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন আদৃত

অপরদিকে সম্প্রতি নিজের বিয়ের খবরে মুখ খুলেছিলেন আদৃত। এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, বিয়ে কবে করছেন তিনি? উত্তরে অভিনেতা বলেন, করবেন একদিন ঠিকই করবেন। জানিয়েই করবেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img