33 C
Kolkata
Saturday, April 20, 2024

Urfi Javed: অভিনেত্রী উরফি, শার্ট পরলেন খোলা পিঠে, এইভাবে, ভক্তদের মন গলে গেল

Must Read

 অভিনেত্রী উরফি এবং বিতর্ক একে অপরের পরিপূরক।

 যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

পুনরায় নিজের পোশাকের জন্যই নেটমহলের মাঝে আবারও চর্চিত অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ভিডিওতে তার সাম্প্রতিক লুক দেখে রীতিমতো কপালে হাত নেটমহলের।ভিডিওর শুরুতেই সোফায় একেবারে খোলা পিঠে বসে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কালো শর্টসে, চুলে হস্টেল বেঁধেছিলেন উরফি।

আরও পড়ুন -  Mouni Roy: হলুদ বিকিনিতে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়, বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

 গাঢ় নীল রঙের ফুলহাতা শার্টকে হাফ কেটে অর্থাৎ পুরো পিঠের দিকটা কেটে নিয়ে শুধুমাত্র হাতা গলিয়ে বোতাম আটকে শার্টটি পরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। গোটা ঘরে ছিল নীলচে আভা। অভিনেত্রী যে আবারো এই পোশাকে বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন, তা অবশ্য আর বুঝতে বাকি নেই কারোরই। তবে সম্প্রতি তার এই লুক খুব একটা পছন্দ হয়নি নেটমহলের। প্রতিবারের মতো এবারও একেবারে খোশমেজাজে এই পোশাকেই রিল বানিয়েছেন তিনি, এই সূত্র ধরেই এই মুহূর্তে চর্চার আলোয়।

আরও পড়ুন -  দুষ্টু মিষ্টি ঝুমা বৌদি, গান শেয়ার করতেই ভাইরাল ভিডিও

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ উরফি জাভেদ। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বিপুল পরিচিতি অর্জন করেছেন মানুষের মাঝে। এই নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে সংযোগ স্থাপন করে চলেছেন।

আরও পড়ুন -  Katrina-Vicky: তারকা জুটি বসতে চলেছে বিয়ের পিঁড়িতে

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি প্রতি মুহূর্তে কিছু না কিছু করেই চলেছেন। তাতে কে কি ভাবল! কে কি বলল! তাতে থোড়াই কেয়ার অভিনেত্রীর। তিনিই নিজের মর্জির মালিক।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img