37 C
Kolkata
Thursday, May 16, 2024

বোল্ডনেসের সীমা ছাড়িয়ে গেল উল্লুর এই সিরিজ, এই রকম হট সিন দেখে নিয়ন্ত্রণ হারাবে নেট দর্শকরা

Ullu অ্যাপের নতুন ওয়েব সিরিজ ১২ সেপ্টেম্বর রিলিজ করেছিল।

Must Read

ওয়েব সিরিজ টি ১৮+উদ্ধের জন্য। এখন বিনোদনের স্বাদ দারুন ভাবে বদল হয়েছে। করোনা মহামারির পর থেকে প্রথাগত টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে অনেকে ঝুঁকেছে মুঠোফোনের সামনে।

রাতারাতি গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আবার এইসব অ্যাপ পিছনে করে দিয়েছে বলিউডকেও। ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান স্বাদের ওয়েব সিরিজগুলি। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। সেইটা যদি দেখেন রাতের ঘুম কিছুতেই আসবে না।

আরও পড়ুন -  বিশ্বে ছড়িয়ে পড়ছে ওমিক্রন, বলছে হু

এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে নিচ্ছে নেট দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সকল ওয়েব সিরিজের কামুক মাদকতায় ভেসে যাচ্ছে অনেকে।

এখন ডিজিটাল মার্কেটে বেশি জনপ্রিয় কিছু কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ করছে। এই সব যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ দেখেন প্রায় লাখ লাখ মানুষ।

আরও পড়ুন -  Pride Of Bengal: বাংলার গর্ব ফুটবলারদের সম্বর্ধনা

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে Ullu প্ল্যাটফর্ম। অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে এই অ্যাপকে বাদশা বলা হচ্ছে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে যে ভিডিওটি ভাইরাল হচ্ছে, সেখানে রয়েছে উল্লু অ্যাপের একটি ওয়েব সিরিজ।

“ওহ দিন দেশি কিসে” হল একটি ওয়েব সিরিজ, যেটা হিন্দি ভাষায় উল্লু অ্যাপে ১২ সেপ্টেম্বর রিলিজ করেছিল। গল্পে এখানে এক নব দম্পতি বিয়ে করে। তাঁরা আবার প্রথম রাত উদযাপন করে না। এর কারণ বরের মা প্রতিশ্রুতি দিয়েছেন যে, তাঁদের ৭ দিন অপেক্ষা করতে হবে। আবার তাঁরা যৌনচাহিদা মেটাতে ৭ দিন অপেক্ষা করে না। মায়ের দেওয়া প্রতিশ্রুতির কি হলো? ভারতী ঝাঁয়ের অভিনয় আপনাদের দারুন মনোরঞ্জন দেবে।

আরও পড়ুন -  মালদা জেলা পরিষদের উদ্যোগে প্রায় ৪ হাজার চারাগাছ বিলি করা হলো

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img