31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Short Film: রগরগে ঘনিষ্ঠতার হাতছানি গল্পের ভিতরে, ভাইরাল হলো এই বাংলা শর্ট ফিল্ম

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এখন বিনোদন ইন্ডাস্ট্রিতে ডিজিটালাইজেশনের জন্য অনেক জানালা খুলে গিয়েছে। ওয়েব সিরিজের (Web Series) মতন জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্ম (Short Film)।

যেমন থিয়েটার, সিরিয়াল এবং সিনেমার মতন বিনোদন আধুনিক হয়েছে। সেই কারণে শর্ট ফিল্ম ও ওয়েব সিরিজগুলি এতো রমরমা। বিশেষ করে অ্যাডাল্ট গল্পের চাহিদা ক্রমেই বেড়ে চলেছে দর্শকদের কাছে।

বাংলা শর্ট ফিল্মও (Bengali Short Film) কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

স্মার্টফোনের মধ্যেই ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সব কিছুই উপলব্ধ আছে। সেই জন্য বেশির ভাগ সময়টাই স্মার্টফোন অথবা সোশ্যাল মিডিয়ায় সময় ব্যয় করছেন বহুজন।

আরও পড়ুন -  Mainaguri Police: ওমিক্রনের বাড়বাড়ন্তে সচেতনতামূলক প্রচারে সক্রিয় হলেন, ময়নাগুড়ি থানা ও ট্রাফিক পুলিশ

সময়ে পেলেই বাড়িতে বসেই এই সমস্ত বিনোদন দারুন ভাবে উপভোগ করছেন নেটিজেনরা। আবার সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হচ্ছে। এই সব নিয়ে দারুন চর্চা হচ্ছে নেটপাড়ায়। এখানে ঘরোয়া টোটকা থেকে শুরু করে বিভিন্ন বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে।

এখানে আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও এবং রিল ভিডিও। সেইটা অনুরাগীরাও অপেক্ষা করে থাকেন এই সব ভিডিওগুলি দেখার জন্য।

আরও পড়ুন -  ঝাঁ চকচকে নতুন বাইক, উচ্চ মাইলেজ, বিশিষ্ট বাইক Bajaj

আবার অনেক মিউজিক ভিডিও অথবা শর্ট ফিল্মও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নানান ভাষার নানান রকমের ভিডিও শেয়ার করা হয় নেট দুনিয়ায়। সেগুলি যদি নেটিজেনদের চোখে পড়ে তা হলে কেল্লাফতে। ছড়িয়ে যায় সর্বত্র। আবার হয়ে যায় ভাইরাল। এখন যে শর্ট ফিল্মটি চর্চায় এসেছে সেটি বাংলা ভাষায়। আপনি ইউটিউবে চোখ রাখলেই এই ধরনের হাজার হাজার শর্ট ফিল্ম দেখতে পাবেন। এইগুলি আবার দর্শক ভক্তদের প্রিয় হয়ে উঠেছে এখনকার সময়ে।

আরও পড়ুন -  Milind Soman: ২৬ বছর পরেও র‍্যাম্পে আগুন ধরালেন ‘মেড ইন ইন্ডিয়া’-মালাইকা অবাক

সম্প্রতি এই ধরনের একটি শর্ট ফিল্ম দারুন জনপ্রিয়তার ঊর্ধ্বগামী। শর্ট ফিল্মটির নাম হচ্ছে ‘বিশ্বাসঘাতক স্ত্রী’। রেনবো ফিল্ম ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার হয়েছে। এক মাস আগেই ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার হয়েছে। তার মধ্যেই প্রায় ছয় হাজারের বেশি ভিউ পেয়ে গেছে এই শর্ট ফিল্মটি। এবার আপনার দেখার পালা।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img