29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Sohini Sarkar: সোহিনীর ভাইরাল ছবিতে ট্রোলের বন্যা নেট দুনিয়ায়

Must Read

ট্রোল হওয়াটা এখন নতুন ব্যাপার নয় সোশ্যাল মিডিয়ায় তারকাদের। আধুনিক হচ্ছে দুনিয়া ততই ট্রোলিংয়ের পরিমাণ বাড়ছে। বড়পর্দা থেকে ছোটপর্দা, টলিউড থেকে বলিউড সর্বত্রই দৃশ্যটা প্রায় এক ছাঁচে।

সম্প্রতি অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) পড়েছেন ট্রোলের সামনে। ফিনল্যান্ডে ভ্রমণের ছবি শেয়ার করতেই কুরুচিকর কটাক্ষের শিকার তিনি।

ফিনল্যান্ডে ছুটির মুডে আছেন সোহিনী। সোশ্যাল মিডিয়ায় ফিনল্যান্ডের কিছু ছবি শেয়ার করেছেন। তার মধ্যেই দুটি ছবি নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। ছবিতে ছোট্ট কালো ওভার সাইজড ড্রেস পরতে দেখা যাচ্ছে সোহিনীকে। আবার সাথে থাই হাই লাল মোজা পরেছেন।

আরও পড়ুন -  রাজ্যের কর্মচারীরা মহার্ঘ ভাতা পাবেন, কলকাতা হাইকোর্ট কি জানাচ্ছে?

রেখেছেন খোলা চুল। লাল লিপস্টিকে চূড়ান্ত হট দেখাচ্ছে অভিনেত্রীকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফিনল্যান্ড’, ‘ক্রুজ’, ‘নাইট লাইফ’।

ছবি দেখা মাত্র ট্রোল শুরু করেছেন কয়েকজন। একজন সরাসরি প্রশ্ন করেছেন, ‘প্যান্ট পরোনি কেন?’ কয়েকজন অবশ্য ট্রোলের বিরোধিতা করে সোহিনীর পাশেই দাঁড়িয়েছেন। তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন অনেকেই। তাঁর পোশাকের প্রশংসাও করেছেন কয়েকজন। কেউ কেউ সোহিনীর চর্চিত প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রসঙ্গও টেনে এনেছেন। কিন্তু তিনি কোনো মন্তব্যেরই উত্তর দেননি।

আরও পড়ুন -  Susmita Dey: মনের মানুষকে সাথে নিয়ে কেক কেটে উদযাপন ‘কথা’র জন্মদিন

প্রসঙ্গত, যতই নতুন নতুন ক্রাশ লাইমলাইটে উঠে আসুক না কেন, বাঙালি সিনেপ্রেমীদের কাছে অভিনেত্রী সোহিনী সরকারের ক্রেজ একই রকম আছে। তিনি টলিউডের প্রিয় ‘সত্যবতী’। তাঁর গজ দাঁতের মিষ্টি হাসির সাথে লাস্যের দুর্দান্ত ককটেল নেশা ধরিয়ে দেয়।

পেশাগত জীবনের সাথে ব্যক্তিগত জীবন নিয়েও সমান চর্চায় থাকেন সোহিনী। বর্তমানে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সাথে সম্পর্কে আছেন সোহিনী। শোভন-সোহিনীর মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। দুজনেরই আগের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েকদিন হল। শোভন সম্পর্কে ছিলেন স্বস্তিকার সাথে।

আরও পড়ুন -  Devlina Kumar: পায়ে দাদ হয়েছে ! অদ্ভুত প্রশ্নে ট্রোলারকে সপাটে যোগ্য জবাব দেবলীনার

অপরদিকে সোহিনীর দীর্ঘদিনের প্রেমিক ছিলেন রণজয় বিষ্ণু। আবার সেই সম্পর্কও ভেঙেছে সম্প্রতি। এরপরেই শোভনের সাথে ঘনিষ্ঠতা। দুজনে এখনো কিছু আনুষ্ঠানিক ভাবে স্বীকার না করলেও, নানান সময়ে তাঁদের এক সাথে দেখতে পাওয়া গিয়েছে। এটাই বলে দেয় তাঁদের মধ্যে বিশেষ সম্পর্কের কথা।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img