23 C
Kolkata
Saturday, January 28, 2023

Devlina Kumar: পায়ে দাদ হয়েছে ! অদ্ভুত প্রশ্নে ট্রোলারকে সপাটে যোগ্য জবাব দেবলীনার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গোয়ায় বেড়াতে গিয়ে একের পর এক হট ছবির জন্য প্রশংসার পাশাপাশি অকারণ ট্রোলড হচ্ছেন দেবলীনা কুমার (Devlina Kumar)। কিছুদিন আগে খোলামেলা সুইমস্যুট পরে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এবার তাঁর পায়ের একটি দাগ নিয়ে জনৈক নেটিজেন আক্রমণ করে বসলেন।

সম্প্রতি দেবলীনা একটি ছবি শেয়ার করেছেন তাতে সাদা রঙের হট প‍্যান্ট ও কালো টপ পরে তাঁকে দেখা গিয়েছে। কিন্তু হট প‍্যান্ট পরার ফলে তাঁর পায়ের একটি গোল দাগ দৃশ্যমান হয়েছে। তা দেখে নেটিজেনদের একজন লিখেছেন, দেবলীনার পায়ে কি দাদ হয়েছে! তিনি তাঁকে যথাসম্ভব তাড়াতাড়ি ট্রিটমেন্ট করানোর পরামর্শ দেন। তিনি বলেন, দাদ খুব বাজে জিনিস। প্রথমে দেবলীনা তাঁকে ভালোভাবেই উত্তর দিয়ে বলেন, অনেক বছর আগে বাজিতে পুড়ে গিয়ে ওই দাগ হয়েছে তাঁর। এরপরেই তিনি ওই ব্যক্তিকে বলেন, একটু শিক্ষিত মানুষ হওয়ার লক্ষণ দেখাতে, নাহলে তাঁর বৌ রাগ করবেন। তবে দেবলীনার ছবিতে একই সঙ্গে বইছে প্রশংসার বন‍্যা। এমনকি গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee) ও স্ত্রীর প্রশংসা করতে পিছপা হননি। অনেকে আবার দেবলীনার প্রেমে পড়ে যাওয়ার কথাও বলেছেন। অপরদিকে দেবলীনার আরেক পায়ে একটি ব্যান্ডেজ লাগানো দেখে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) দেবলীনাকে জিজ্ঞাসা করেন, তাঁর পায়ে কি হয়েছে। দেবলীনা জানান, তিনি পড়ে গিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

2020 সালের ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েছিলেন গৌরব ও দেবলীনা। এরপর হানিমুনে দার্জিলিঙ গেলেও তা বেশিদিনের জন্য ছিল না। ফলে চলতি বছরে তাঁরা গোয়া যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Latest News

সরস্বতী পূজো

সরস্বতী পূজো। কলকাতা হাইকোর্ট নিজস্ব ছবি।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img