30 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: এই প্রেম দিবসে জমবে রোমান্স, ঘাম ঝরানো ৫টি ওয়েব সিরিজ দেখলে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। করোনার পর থেকে ঘরের মধ্যে বন্দি হয়েছিলো মানুষ। সেই তখন থেকে বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে সাথী করে নিয়েছে। এখন একদম ছাড়তে মন চাইছে না।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছে। এইগুলি দেখে সময়ে পার করেছেন। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক, বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

অবশ্যই প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য একলা দেখতে হবে এর কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা চলছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে।

সেই দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।

এখন প্রজন্মদের হাতে একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না, সেই সময় রাতে একটা মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছে।

আরও পড়ুন -  বাম্পার অফার নারী দিবসে, সোনার দাম কমলো, লেটেস্ট রেট জানুন

এখনকার প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে। এই সিরিজগুলো দেখতে হলে প্রাইভেসি মেইনটেইন করে নিতে হবে।

এই Web Series গুলি এই সব ধরনেরঃ

# শাহাদ (Shahad):  এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই ও মঞ্জু আগরওয়াল। প্রিয়া গামরের অভিনয় দক্ষতার অনুরাগী হন, মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, এটি দারুন লাগবে। এখানে বাবার সঙ্গে সম্পর্ক হবে প্রিয়ার। এই ভিডিও ২৩ সেপ্টেম্বর রিলিজ করেছে। ওটিটি প্লাটফর্মে রিলিজ হওয়া আরো একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

নেট দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। ভিডিওগুলোতে প্রিয়া গামরের অসাধারণ অভিনয় মানুষকে আকর্ষণ করেছে। শুধুমাত্র অভিনয় নয়, তাঁর অসাধারণ কথাগুলো মানুষ তারিয়ে তারিয়ে উপভোগ করে নিয়েছে।

# তাক ( aak) (Ullu): গল্পটি শৈলেশ নামের একজন জিম ট্রেনারকে নিয়ে গল্প। যিনি আলফা ফিটনেস নামের একটি জিমে কাজ করতেন। শৈলেশ একজন জনপ্রিয় প্রশিক্ষক। মহিলারা তাঁকে নিয়ে পাগল। তিনি সিরিজে হয়ে ওঠেন এক নম্বর প্লেবয়। এরপর কি হয় তা দেখতে আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

আরও পড়ুন -  Sandipta Sen: বর্ষার মরশুমে বৃষ্টি'র নাচ সন্দীপ্তার, ভিডিও দেখুন

# ullu তে পালাং টোড় এ সিসকিয়ান পার্ট টু (Siskiyaan) বেরোলো। শ্বশুর, বৌমার একটা অবৈধ সম্পর্ক নিয়ে গল্প তৈরি হয়েছে। ছেলেরা না থাকায় সেই সুযোগে দুই ছেলের বৌমার সঙ্গেই শারীরিক সম্পর্ক করেছেন।
পরে বুঝতে পারেন দুই গৃহবধূ। বড় বউ শ্বশুর এর সামনেই বাড়ির এক কর্মচারীর সঙ্গে সম্পর্ক করে। সেইটা দেখে বেজায় চটে লাল শ্বশুর। তারপর কি হলো? পুরো সিরিজ দেখে নিতে হবে।

# Betab Ishq: উল্লুতে রিলিজ হয়েছে নতুন একটি ওয়েব সিরিজ ট্রেলার। এর প্রথম অংশটি মানুষের মনে অনেক বেশি আনন্দ দিয়েছে। সেই থেকেই তার দ্বিতীয় অংশটির রিলিজ হয়েছে। কিন্তু পুরোটা এখনো বেরোয়নি।

আরও পড়ুন -  Tele Respect: টেলি সম্মান, মুখ্যমন্ত্রী মিঠাইকে জরিয়ে ধরে আদর করলেন

সম্প্রতি ট্রেলার বেরিয়েছে, তা দেখেই মানুষ একেবারেই তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। অভিনয় করেছেন ভারতী ঝা, রিধিমা তিওয়ারি, অনিরুদ্ধ সিং ও পবন শর্মা। এখানে দেখা গেছে, একটি বাড়িতে দুটি বোন থাকে। আবার তাঁরা ভীষণ রোমান্টিক।তাঁরা একজন সেই পুরুষকে সম্পর্ক স্থাপনের জন্য আকৃষ্ট করে। আর এক বোন অন্য বোনকে জুসের সাথে কিছু ওষুধ মিশিয়ে দেয়। তারপর এক যুবক এসে তাঁর সাথে মাখো মাখো রোমান্সে ভাসলেন।

# mom and daughter: উল্লু তে দারুন একটি সিরিজ রিলিজ হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, মা ও মেয়েকে। এখানে দেখতে পাওয়া যাচ্ছে মা একটা পার্টির জন্য বাইরে বেরিয়েছে। তাঁর মেয়ে অনন্যা তার বন্ধু কার্তিককে বাড়িতে ডেকে আনে। আদতে মায়ের সাথে তার বন্ধু কার্তিকের একটা সম্পর্ক ছিল।
পরবর্তীকালে কি হবে? কত দূর পর্যন্ত সম্পর্ক এগোবে, সব কিছু জানতে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img