29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Ranieeta Dash: প্রেমে ভাঙন, সৌম্যকে প্রকাশ্যেই জড়িয়ে ধরলেন রণিতা

Must Read

অভিনেতা ও অভিনেত্রীরা খুব কাছে চলে আসেন তা বলা যায় না ছোটপর্দায় অভিনয় করতে করতে। সম্পর্ক ভাঙে, আবার তৈরি হয় নতুন সম্পর্ক। অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সাথে সিরিয়ালের সেটেই প্রেম হয় রণিতা দাসের (Ranieeta Dash)। দুজনে চুটিয়ে প্রেম করার পর সম্প্রতি শোনা যাচ্ছে দুজনের পথ আলাদা হয়ে গেছে। আবার এদিকে রণিতার সাথে এখন অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের নাম উঠে আসছে প্রায় সময়ে।

বড়পর্দা ও ওয়েব সিরিজের পরিচিত মুখ সৌম্যকে সম্প্রতি দেখা গিয়েছে ‘পারিয়া’ ছবিতে। খলনায়কের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। এই ছবির স্ক্রিনিংয়েও সৌম্যর পাশে দেখা মিলল রণিতার। এক ঘন্টা দেরি করে আসায় রণিতার উপরে একটু অভিমানই হয়েছিল সৌম্যর। অভিনেত্রী দেরিতে আসায় তাঁর ইন্ট্রো সিন মিস হয়ে যাওয়াতে গোঁসা হয়েছিলেন সৌম্য। রণিতাকে দেখেই জড়িয়ে ধরেছেন তিনি।

আরও পড়ুন -  বারুইপুর দমদমার সরদার পরিবারের ১৫০ বছরের পুজোয় গোপন রহস্য

পারিয়া ছবির ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে রণিতার মুখে। তথাগত, বিক্রম, অঙ্গনা ও সৌম্য সহ ইয়াং টিম দারুণ কাজ করেছে। সেই সাথে তিনি আরো বলেন, ধূসর বা খলনায়ক চরিত্রে সৌম্যকে মানুষ বিশেষ ভাবেন না। তার কারণ তিনি সত্যিই খুব মিষ্টি একজন মানুষ। সৌম্য জানান, রণিতাকে নাকি তিনি এই প্রেমের সপ্তাহে গোলাপ এবং চকোলেট দিয়েছেন। ফেরত অবশ্য আসেনি।

আরও পড়ুন -  Short Film: ঘনিষ্ঠ সম্পর্কের নেশায় মেতে উঠলেন যুবতী বন্ধুর সাথে, এই গরমে গা গরম করা শর্ট ফিল্ম

প্রসঙ্গত, এক সময় রণিতা ও সৌপ্তিকের সম্পর্ক ছিল টেলিপাড়ার ওপেন সিক্রেট। একসঙ্গেই একটি প্রযোজনা সংস্থা খোলেন। তারপরেই হঠাৎ গুঞ্জন ছড়ায়, সৌপ্তিকের সাথে নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। আগের মতো ছবিও দিতে দেখা যায় না দুজনে। অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে মাঝে বেশ আদুরে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল রণিতাকে।

আরও পড়ুন -  Subhashree Ganguly: হবু মা শুভশ্রী খোলামেলা পোশাকে নেটজগতের তাপ বাড়িয়ে দিলেন

যদিও জানা যায়, সে সবই তাঁদের নতুন প্রোজেক্টের প্রচারের অংশ। তবে বাস্তবে আদৌ তাঁরা সম্পর্কে জড়িয়েছেন কিনা সে ব্যাপারে কোনো মন্তব্য করেননি রণিতা-সৌম্য।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img