29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Subhashree Ganguly: হবু মা শুভশ্রী খোলামেলা পোশাকে নেটজগতের তাপ বাড়িয়ে দিলেন

Must Read

দ্বিতীয় পর্যায়ে আছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) এখন গর্ভাবস্থার। চলতি বছরের জুন মাসের শেষে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী তাঁদের প্রথম সন্তান ইউভান (Yuvan)-এর হাসিখুশি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানিয়েছিলেন শুভশ্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর।

অন্তঃসত্ত্বা হলেও কাজ বন্ধ করেননি শুভশ্রী। তিনি জানিয়েছেন, সন্তানের জন্মের পর স্বাভাবিক ভাবেই বিশ্রামে থাকতে হবে তাঁকে। সেই কারণে যতটা সম্ভব কাজ করে নিচ্ছেন।সম্প্রতি,শুভশ্রী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর ছবি।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শর্ট ড্রেসে শুভশ্রীকে দেখে ট্রোলের বন্যা

আগে এই ফটোশুটের হাফ বাস্ট ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন শুভশ্রী।এখন সেই লুকের ফুল ফিগার ছবি শেয়ার করলেন। শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার নেটের টপ এবং লং স্কার্ট। টপটি রাউন্ড নেক। ফুল বেল স্লিভস টপটি ট্রান্সপারেন্ট হওয়ার জন্য দৃশ্যমান হয়েছে শুভশ্রীর পরনের সাদা রঙের ব্রালেট। ব্রালেটের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত আছে তাঁর ক্লিভেজ। লং স্কার্টটিও মেটালিক সিলভার রঙের। টপ এবং স্কার্টটি নেট দিয়ে তৈরি। ট্রান্সপারেন্ট স্কার্টের মাধ্যমে দৃশ্যমান শুভশ্রীর সাদা অন্তর্বাস। পায়ের উপর থেকে স্কার্টটি সরিয়ে ছবি তুলেছেন শুভশ্রী। এর ফলে উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পা দুটি।

আরও পড়ুন -  Anjali Arora: এমএমএস বিতর্ক এখন পিছনে, পোশাকের ফাঁক দিয়ে গোপন জিনিস উঁকি, অঞ্জলি অরোরার

পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ নিয়েছেন শুভশ্রী। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁটে গাঢ় লাল রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে কার্ল। শুভশ্রীর সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের মেটালিক সিলভার স্টিলেটো। ছবিটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, উজ্জ্বল হয়ে ওঠার মেজাজে রয়েছেন তিনি। ক্যাপশনের সাথে শুভশ্রী জুড়েছেন দুটি সাদা রঙের হার্ট ইমোজি।

আরও পড়ুন -  Sex Worker: 'বেশ্যাদ্বারের মাটি' দেবেন না সোনাগাছির যৌনকর্মীরা, প্রধান উৎসব দুর্গাপূজায়

শুভশ্রীর ছবির কমেন্ট সেকশনে মৌনি রায় (Mouni Roy)একটি আগুনের ইমোজি পোস্ট করেছেন। তার প্রিয় নেটভক্তদের একাংশের প্রশংসায় রয়েছেন হবু মায়ের ছবির কমেন্ট সেকশন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img