31 C
Kolkata
Saturday, May 4, 2024

Short Film: ঘনিষ্ঠ সম্পর্কের নেশায় মেতে উঠলেন যুবতী বন্ধুর সাথে, এই গরমে গা গরম করা শর্ট ফিল্ম

Must Read

Short Film: ঘনিষ্ঠ সম্পর্কের নেশায় মেতে উঠলেন যুবতী বন্ধুর সাথে, এই গরমে গা গরম করা শর্ট ফিল্ম। 

Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা যায়। শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।
নতুন ধারণা পরীক্ষা নিরীক্ষা করা হয়। নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।

নিজেকে প্রকাশ করা সহজ। শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।
বাজেট অল্প লাগে। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।

দ্রুত প্রযোজনা করা যায়। শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

আরও পড়ুন -  মালদহে প্রবেশ করল বিজেপির রথ

শর্ট ফিল্মের ধরণ:

কল্পকাহিনী: কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
ডকুমেন্টারি: বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
পরীক্ষামূলক: নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

এই সব শর্ট ফিল্ম দেখতে গেলে অবশ্যই আপনার প্রাইভেসি দরকার। এই রকমের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য বেশি বেশি করে ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়, যাতে দর্শকরা বুদ হয়ে থাকতে পারে এই সব দেখার জন্য।

কিন্তু বড়দের সামনে অথবা ছোটদের সামনে আপনি দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। এই সব দেখে দর্শকরা বেশ আনন্দ পাচ্ছেন।

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় একদম থাকে না। ঠিক সেই সময় রাতে মুঠোফোন দিয়ে তাদের সেই সমস্যার সমাধান করে নিচ্ছেন। সেই জন্য বর্তমান প্রজন্ম ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করে তারপর দেখতে হবে।

আরও পড়ুন -  Short Film: ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি, নতুন করে ভাইরাল এই হিন্দি শর্টফিল্ম

সম্প্রতি দারুণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, একটা বিশাল বড় বাড়িতে শাশুড়ি ও তার মেয়ে সাথে একটি ছোট্ট বাচ্চা রয়েছে। প্রথমে বোঝা যাচ্ছে কোন এক ছেলে বাইরে থেকে বাড়িতে ফিরছে।

তার জন্য তৈরি করা হচ্ছে হালুয়া। পাশের বাড়ির একটি মেয়ে সে প্রায়সই এখানে আসে গল্প করতে। বাড়ির ওই শাশুড়ি মায়ের একদম এটা পছন্দ করেন না। তার কিছুক্ষণ পরেই ওই বাড়ির ছেলেটির ঘরে প্রবেশ করে। এরপর ঘরের মানুষদের সাথে জমিয়ে আড্ডা দিতে থাকেন বিয়ে করার জন্য।

আরও পড়ুন -  Friends: আর স্বামী - স্ত্রী নয়, বন্ধু হিসেবেই থাকবেন, বৈবাহিক জীবনে দাঁড়ি পড়ল

বাইরে থেকে আসা মেয়েটি, যখনই যুবকের বিয়ের কথা শুনে সে প্রচন্ড রেগে যায়। তারপর ঘরের দরজা বন্ধ করে কাঁদতে শুরু করেন। এরপর সে একটা ফন্দি আটে। কি সেই ফন্দি? সে কি করে ওই ছেলেটিকে অছিলায় ডেকে নিয়ে গিয়ে একটা ক্যামেরা অন করে খুব বেশি করে মদ খাইয়ে পুরো ভিডিওটা রেকর্ড করেন।

তারপর ছেলেটির দিদি ওই মেয়েটির সাথে কথা বলতে বারণ করে যায় ছেলেটিও যখন এই সব চায়না। তার সাথে কথা বলতে ঠিক সেই সময়ই মেয়েটি সেই রেকর্ড করা ভিডিওর ভয় দেখাতে থাকে। এবার কি হলো? কি হবে? সব কিছু জানতে অবশ্যই আপনাকে ৪৫ মিনিটের এই ভিডিওটি দেখে নিতে হবে, তাহলে সব কিছু জেনে যাবেন।

ট্যাগঃ
হিন্দি শর্ট ফিল্ম, শর্ট ফিল্ম, ভাইরাল শর্ট ফিল্ম

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img