32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Bhojpuri: গামছা জড়িয়ে চরম রোমান্স নিরহুয়া, কাজল রাঘওয়ানির সঙ্গে, ইন্টারনেটে ভাইরাল হল ভিডিও

Must Read

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানি। তাঁর যেমন মায়াবী চেহারা আবার সেক্সি ফিগারের মাধ্যমে হাজার হাজার সোশ্যাল মিডিয়ার ভক্তদের হৃদয়ে গেঁথে গেছেন।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির যখন কথা আসে, সবার প্রথমে নাম আসে নিরহুয়া। এক দশকেরও বেশি সময় ধরে রাজ করে আসছেন। বিশেষ করে আম্রপালির সঙ্গে তাঁর গরম নরম উষ্ণ রোমান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক মুহূর্তের মধ্যে।

আরও পড়ুন -  Bhojpuri-খেসারি লাল যাদব এবং রানি চ্যাটার্জির মধ্যে রহস্যময় রসায়ন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা অভিনেতা ১০০-র বেশি সিনেমায় অভিনয় করেছেন। কয়েকশো অ্যালবাম গানে একাধিক তারকা অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম অর্থাৎ ইউটিউবে বর্তমানে এই তারকা অভিনেতার যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri: নিরহুয়ার রসালো রোমান্স আম্রপালির সঙ্গে, এই দেখে ঘামে ভিজে গেলেন তাঁর প্রিয় দর্শকরা

দেখা যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সাথে চরম রোমান্স করেছেন। ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে, কিউট অভিনেত্রী কাজল রাঘওয়ানিকে নরম তুলতুলে বিছানায় ফেলে একের পর এক হট স্টেপ করছেন নিরহুয়া।

কাজল রাঘওয়ানি হচ্ছেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। শুধু তাই নয়, তাঁর দক্ষ অভিনয় মানুষের মনে প্রতিচ্ছবি হয়েছে।

আরও পড়ুন -  Israel: ইসরায়েল আবারও বিমান হামলা চালিয়েছে, গাজায়

সম্প্রতি দিনেশ লাল যাদবের সাথে ” ম্যাই রে ম্যায় রে বাথাটা কামারিয়া” গানে কাজলের সাহসী রোমান্স কায়দা দারুন পছন্দ করেছেন নেটিজেনরা। জানলে অবাক হবেন, ভিডিওটি ইতিমধ্যে প্রায় ১০ লাখের বেশি মানুষ দেখেছেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img