30 C
Kolkata
Monday, May 20, 2024

WEB SERIES: শারীরিক খেলা করলেন বাবা ও ছেলে প্রতিবেশীর সঙ্গে, দরজা বন্ধ করে দেখুন

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। এখন বোল্ড ওয়েব সিরিজ মানেই ওটিটি প্লাটফর্ম। করোনা মহামারির পরবর্তী থেকে বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়েছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলি।

যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি বেশি পছন্দ করছেন নেটিজেনরা। জানলে অবাক হবেন, ডিজিটাল মার্কেটে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি টাকা উপার্জন করে নিয়েছে।

আরও পড়ুন -  Bangladesh Cricket Team: বাংলাদেশ ক্রিকেট দলে করোনার হানা

এর কারণ করোনা মহামারির সময়ে যখন গোটা সিনেমা ইন্ডাস্ট্রির বেহাল দশা হয়ে দাঁড়িয়েছিল, সেই মুহূর্তে মানুষের বিনোদনের জন্য উদয় হয় এই ওয়েব সিরিজের। প্রথম দিকে ডিজিটাল মার্কেটে রোমাঞ্চকর, থ্রিলার ও হাস্যকর ওয়েব সিরিজ করা হত।

এখন দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে এই সমস্ত প্লাটফর্মে শুধুমাত্র উষ্ণ ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। বেশিরভাগ মানুষ যৌনতায় ভরা ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করছেন, সেই জন্য ডিজিটাল প্লাটফর্ম খুললেই বেরিয়ে আসে সাহসী সব ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Actress: অভিনেত্রী শখ মা হয়েছেন, ২০ দিন পর জানা গেলো

সম্প্রতি ডিজিটাল ওটিটি প্ল্যাটফর্ম তথা “প্রাইম প্লে” অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে “দান” নামের একটি ওয়েব সিরিজ। অত্যন্ত সাহসী এই ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় মানভি চাঘ ও রজনী মেহতাকে অত্যন্ত রোমাঞ্চিত অভিনয় করতে দেখা গেছে।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

আবার এই ওয়েব সিরিজ যেমন রোমান্সে পরিপূর্ণ রয়েছে, তেমনি প্রতিমুহূর্তে রয়েছে সাহসিকতায় দৃশ্য। এই ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে, কিভাবে প্রতিবেশী আন্টির সঙ্গে শারীরিক খেলা করলেন বাবা ও ছেলে। বেড সিনে ভরপুর এই ওয়েব সিরিজটি দেখতে মন চাইলে চোখ রাখতে হবে “প্রাইম প্লে” অ্যাপ্লিকেশনে গিয়ে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img