30 C
Kolkata
Saturday, May 4, 2024

Madhabi Mukherjee: অসুস্থ সত্যজিতের ‘চারুলতা’, কেমন আছেন মাধবী মুখোপাধ্যায়!

Must Read

চিন্তার ভাঁজ চলচ্চিত্রপ্রেমীদের অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের (Madhabi Mukherjee) অসুস্থতার খবরে। হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সর্দি কাশি, জ্বরে ভুগছেন প্রবীণ অভিনেত্রী। কিন্তু স্বস্তির কথা, এখনো হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি আসেনি মাধবীর। জানা গিয়েছে, লেক গার্ডেন্সে নিজের মেয়ের বাড়িতেই রয়েছেন। চিকিৎসকদের পরামর্শ মেনেই চলছেন তিনি। ৮১ বছর বয়স এই প্রবীণ অভিনেত্রীর।

মারাত্মক ঠাণ্ডা লাগিয়ে বসেছেন মাধবী মুখোপাধ্যায়। এক সংবাদ মাধ্যমকে তিনি নাকি জানিয়েছেন, দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় একটি জায়গায় কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অভিনেত্রী জানান, খোলা মাঠের মধ্যে হয়েছিল অনুষ্ঠানটি। সেখানেই গিয়েছিলেন তিনি। খোলা মাঠের মধ্যে শীতের হাওয়া লেগেই ঠাণ্ডা লেগে যায় তাঁর। এরপরেই অসুস্থ হয়ে পড়েন।

আরও পড়ুন -  Yash-Madhumita: চুপিসারে যশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন, মধুমিতা !

উল্লেখ্য, এর আগেও মাধবী মুখোপাধ্যায়ের অসুস্থতার খবরে চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। রক্তে শর্করার মাত্রার তারতম্য হয়েছিল তাঁর। দেখা দিয়েছিল অ্যানিমিয়া বা রক্তাল্পতার মতো সমস্যাও। সে সময়ে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে। বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর ছাড়া পেয়েছিলেন। স্বস্তির বিষয় হল, এবারে হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি অভিনেত্রীর।
প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শিশুশিল্পী হিসেবেই অভিনয় জগতে পা রেখেছিলেন। কাজ করেছেন সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক ও তপন সিনহার মতো পরিচালক। অভিনয় করেছেন উত্তম কুমার, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সাথে।

আরও পড়ুন -  Koel Mallick: আত্মহত্যা নিয়ে কি বললেন ? কোয়েল মল্লিক

‘চারুলতা’, ‘মহানগর’ এর মতো অসংখ্য ছবি তে মাধবী মুখোপাধ্যায়ের অভিনয় মনে রেখেছে দর্শক। তিনি এখন সিরিয়ালেও অভিনয় করেন। অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করছেন সকলেই।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img