29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Yash-Madhumita: চুপিসারে যশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন, মধুমিতা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কিছুদিন আগেই শোনা গিয়েছিল, ফিরতে চলেছে ‘যশ – মিতা’ জুটি। তবে তা নিয়ে যশ দাশগুপ্ত (yash Dasgupta) ও মধুমিতা সরকার (madhumita sarkar) কিন্তু মুখ খোলেননি। এবার প্রকাশ্যে এল যশ-মধুমিতার বিয়ের ছবি।

 যশ ও মধুমিতার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, বাঙালি কনের সাজে লাল রঙের বেনারসী ও সবুজ রঙের ব্লাউজ , গা-ভর্তি সোনালি অলঙ্কার ও মাথায় টোপর, গলায় মালা, হাতে শাঁখা-পলা পরে কখনও যশের সাথে খুনসুটি করতে দেখা গেল মধুমিতাকে, কখনও বা অনুযোগ করতে, কখনও যশের কাঁধে ভর দিয়ে ছবি তুলতে। তবে যশের পরনে ছিল ফর্ম‍্যাল শার্ট-প‍্যান্ট। এমনকি একটি ছবিতে দেখা গেল পানপাতায় ঢাকা মুখের আড়ালে যশের দিকে তাকিয়ে চোখের জল লুকাচ্ছেন মধুমিতা। মাথা নিচু করে যশ ধরেছেন তাঁর বিয়ের পিঁড়ি। প্রকৃতপক্ষে, এটি বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan) এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’-এর ফার্স্ট লুক। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করছে এসভিএফ। এই রোম‍্যান্টিক মিউজিক ভিডিওর হাত ধরে আবারও পর্দায় ফিরছেন ‘যশমিতা’ জুটি। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘ও মন রে’।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ র মাধ্যমে মধুমিতা ও যশের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন পাখি-অরণ‍্য। আবারও দীর্ঘদিন পরে এই জুটি ফিরছে।

আরও পড়ুন -  দেওয়াল লিখনের মধ্যে দিয়ে প্রচার শুরু করলেন মালদা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ভূপেন্দ্রনাথ হালদার

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img