33 C
Kolkata
Monday, May 20, 2024

হৃত্বিককে দেখে এমন করে জড়িয়ে ধরলেন সুজান বিবাহ বিচ্ছেদের বহু দিন পর, ছবি দেখুন

Must Read

বিয়ে একরকম হঠাৎ করে হয়েছিলো হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং সুজান খান (Sussanne Khan)-এর। এনারা বিয়ের আগে থেকেই প্রায় শৈশব থেকেই একে অপরের বন্ধু ছিলেন।

‘কহো না পেয়ার হ্যায়’-এর মাধ্যমে হৃত্বিকের বলিউডে ডেবিউ হওয়ার সময় ফিল্মের নায়িকা অমিশা পটেল (Ameesha Patel)- এর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন উঠেছিলো। তার পরেই হৃত্বিকের সাথে সুজানের বাগদান তারপরে বিয়ে হয়।

কিন্তু কয়েক বছর আগে সাত বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন হৃত্বিক এবং সুজান। এর কারণ এখনও অজানা। তারপর থেকে আরসালান গোনি (Arsalan Gony)-র সাথে সম্পর্কে আছেন সুজান। আবার এদিকে হৃত্বিকের জীবনে এসেছেন সাবা আজাদ (Saba Azad)।

আরও পড়ুন -  গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল, জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ

বিবাহ বিচ্ছেদের পরেও হৃত্বিকের সাথে সুজানের ভালো বন্ধুত্ব আছে এখনও। করোনাকালে তাঁরা দুই পুত্রকে নিয়ে একসাথে একই অ্যাপার্টমেন্টে থেকেছেন। একসাথে ছুটি কাটাতেও দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি মুম্বইয়ের একটি ফ্যাশন ইভেন্টে হৃত্বিককে দেখে তাঁকে এই ভাবে জড়িয়ে ধরলেন সুজান।

তারপর একসাথে ঘুরে দেখলেন গয়নার কালেকশন। এদিন সুজানের পরনে ছিল নীল রঙের ডেনিম ট্রাউজার এবং অফ শোল্ডার টপ। এই পোশাকের সাথে সুজান টিম আপ করেছিলেন সোনালি রঙের স্লিং ব্যাগ। হৃত্বিকের পরনে ছিল নীল রঙের ডেনিম টি-শার্ট এবং ট্রাউজার ও কালো জ্যাকেট। চোখ আবৃত ছিল কালো রঙের সানগ্লাসে। আর মাথায় ছিল টুপি।

আরও পড়ুন -  ভারতে সুষ্পষ্টভাবে করোনায় আক্রান্তের হার আরও কমে হয়েছে মোট আক্রান্তের ৪.৩৫ শতাংশ

হৃত্বিক এবং সুজান একে অপরের সাথে স্বচ্ছন্দ ছিলেন। পাপারাৎজিদের একাংশের ক্যামেরায় বন্দি হলেন হৃত্বিক এবং সুজানের বিশেষ মুহূর্তটি।

সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ লিখেছেন, এখনও অবধি তাঁদের একসাথে দেখতেই ভালো লাগে। আগামী 25 শে জানুয়ারি রিলিজ করতে চলেছে হৃত্বিকের নতুন ফিল্ম ‘ফাইটার’। সেই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ‘ফাইটার’ ভারতের প্রথম এরিয়াল ফিল্ম। এটি হতে চলেছে হৃত্বিকের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। এখন কয়েকদিনের অপেক্ষা।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img