32 C
Kolkata
Wednesday, May 15, 2024

পুত্রবধূ হতে পারেন এই সুন্দরী শাহরুখ খানের বাড়ির, পুরোটা রাত কাটিয়েছেন আরিয়ানের সাথে

Must Read

মিডিয়ার স্পটলাইট এড়িয়ে চলতে পছন্দ করেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ নন আরিয়ান। কিন্তু ভবিষ্যতে পরিচালনায় আসতে চান।

শোনা যাচ্ছে, শীঘ্রই ওয়েব সিরিজ পরিচালনার কাজে হাত দিতে চলেছেন আরিয়ান। সাধারণতঃ আরিয়ানের জীবনে কোনো মহিলা আদৌ আছেন কিনা তা জানা যায় না। 2023 সালের গোড়ায় নোরা ফতেহি (Nora Fatehi)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিল, সেটা গুজবে প্রমাণিত হয়।

 

View this post on Instagram

 

A post shared by ARYAN KHAN (@aryan_for_life)

2024 সালে আবারও আরিয়ানকে নিয়ে সরগরম বলিউড। শোনা যাচ্ছে, দিশা পাটানি (Disha Patani)-র সাথে সম্পর্কে আছেন। প্রকৃতপক্ষে, নেটদুনিয়া জুড়ে বলিউডের একটি বর্ষবরণ পার্টির ছবি ভাইরাল হয়েছিল নতুন বছরের প্রথম দিনে। ঐ পার্টির আয়োজক ছিলেন বলিউডের ‘লিভার’ ওরি ওরফে ওরহান অবত্রমণি (Orhan Awatramani)। সেই পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান এবং দিশা। তাঁদের একসঙ্গে তোলা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এদিকে অনেকে মনে করতে শুরু করেন আরিয়ানের সঙ্গে দিশার সম্পর্ক তৈরি হয়েছে। গত বছর দিশার সাথে তাঁর প্রেমিক টাইগার শ্রফ (Tiger Shroff)-এর ব্রেক-আপ হয়েছে বলে শোনা গেছে।

এদিন দিশার পরনে ছিল গোলাপি রঙের টিউব টপ এবং পেনসিল স্কার্ট। আরিয়ান পরেছিলেন কালো রঙের টি-শার্ট এবং ট্রাউজার ও নীল রঙের ডেনিম জ্যাকেট। বর্তমানে দিশা সম্পর্কে রয়েছেন বিদেশি মডেল আলেকজান্ডার অ্যালেক্স (Alexander Alex)-এর সাথে। আবার অপরদিকে আরিয়ান এখনও সিঙ্গল। কিন্তু ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনার পক্ষপাতী নন তিনি।

আরও পড়ুন -  Aryan Khan: শাহরুখ, সালমানের সহায়তা নিচ্ছেন, একের পর এক জামিন বাতিল হচ্ছে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img