32 C
Kolkata
Saturday, May 18, 2024

NOKIA এসে গেছে, সবচেয়ে সস্তা 5G ফোন, রয়েছে চমকপ্রদ ফির্চাস

দুর্দান্ত এই ফোনের শক্তিশালী ব্যাটারি। এতে 7950mAh-এর বিশাল ব্যাটারি ভান্ডার আছে।

Must Read

স্মার্টফোন বাজারে এলেই গ্রাহকদের কাছে আগে আলোচনায় উঠে আসে তার ক্যামেরা ও ডিসপ্লে। তাই গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে এখন একের পর এক অবিশ্বাস্য মুঠোফোন লঞ্চ করছে কোম্পানিগুলো।

ভারত সহ বিশ্ব বাজারে যেসব স্মার্ট ফোন উপলব্ধ আছে, সেই সব স্মার্টফোনের চির প্রতিদ্বন্দ্বী ফোন লঞ্চ করল এবার নোকিয়া। জানিয়ে রাখি, ভারত সহ বিশ্ববাজারে OnePlus ও iPhone এর সাথে টক্কর দিতে Nokia Magic Max নামের দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ হয়েছে।

আরও পড়ুন -  শেষ হবে না ব্যাটারি, যত খুশি ইউজ করতে পারবেন, নোকিয়ার নতুন এই স্মার্টফোন

Nokia Magic Max স্মার্টফোনের দাম ও অবিশ্বাস্য ফির্চাস সম্পর্কে জেনে নিন।

এই ফোনটির ডিসপ্লের কথা বলি, কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এই স্মার্টফোনে কর্নিং গোরিল্লা গ্লাস 7 প্রোটেকশনের সাথে 6.7 ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। সাথে ফোনটিতে প্রসেসর হিসেবে Qualcomm Snapdragon 8 Gen 2 শক্তিশালী চিপসেট থাকবে বলেও জানানো হয়েছে।
কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, 144MP প্রাইমারি ক্যামেরা সহ ফোনটি উপলব্ধ হবে ভারতীয় বাজারে। 64MP + 48MP এর দুটি ভিন্ন ক্যামেরা সেন্সর দেখা যাবে মোবাইলটির পেছনে।

আরও পড়ুন -  Indo-Pacific Regional: ভারত-প্রশান্ত মহাসাগরীয় আঞ্চলিক আলাপ-আলোচনা ২০২১

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, সেলফি তোলার জন্য 64MP-র দুর্দান্ত সেলফি ক্যামেরা থাকবে। অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, 8GB/12GB/16GB RAM এর সঙ্গে 256GB/512GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

দুর্দান্ত এই ফোনের শক্তিশালী ব্যাটারির কথা বলি, জানিয়ে রাখি, এতে 7950mAh-এর বিশাল ব্যাটারি ভান্ডার রয়েছে। তাই নয়, বিশাল এই ব্যাটারি চার্জ করার জন্য 180W ফাস্ট চার্জিং-এর ব্যবস্থা রয়েছে বলেও জানা গেছে। কোম্পানি তরফ থেকে আরও জানানো হয়েছে, লাল, কালো, সোনালী ও সবুজ কালারে মোবাইলটি কিনতে পাওয়া যাবে। ফোনটির দামের কথা বলি, দুর্দান্ত এই মোবাইলটির প্রারম্ভিক দাম 32,990 টাকার কাছাকাছি হবে বলে ধারনা করা হচ্ছে।

আরও পড়ুন -  নারীরা পুরুষকে কাছে পেতে চায় এই ৯ টি কারণে !

ছবিঃ সংগৃহীত।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img