32 C
Kolkata
Sunday, May 12, 2024

Aryan Khan: শাহরুখ, সালমানের সহায়তা নিচ্ছেন, একের পর এক জামিন বাতিল হচ্ছে

Must Read

একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে। ছেলের এমন  পরিস্থিতিতে ভেঙে পড়েছেন শাহরুখ খান। তিনি আপাতত সব কাজই বন্ধ রেখেছেন। মুম্বাইয়ের নামি আইনজীবী সতীশ মানশিণ্ডে তার মামলা লড়ছেন। এর মধ্যে শাহরুখ তার ছেলের জন্য আরো এক নতুন আইনজীবীর সাহায্য নিচ্ছেন।

জানা গেছে, নতুন উকিল হলেন অমিত দেশাই, যিনি সালমান খানের কাছের আইনজীবী। তিনি ২০০২ সালে বলিউড সুপারস্টার সালমান খানকে হিট অ্যান্ড রান কেস থেকে ছাড়িয়েছিলেন। শাহরুখের ছেলেকে জেল থেকে বের করে আনার জন্য এবার সেই অমিত দেশাইকে কাজে লাগানো হচ্ছে।

আরও পড়ুন -  Aryan: শাহরুখপুত্র আরিয়ান, ১ দিনের রিমান্ডে

 অমিত গতকাল ১১ অক্টোবর আরিয়ানের জন্য আদালতে গিয়েছিলেন। তিনি জামিনের আবেদন দাখিল করেছেন। এরপর এনসিবি কাউন্সিল আদালত জানিয়েছে, এজেন্সি আরো এক সপ্তাহ সময় চেয়েছে। নিজেদের কথা জানানোর জন্য আরো এক সপ্তাহ সময় চেয়েছে।

আরও পড়ুন -  Aryan Khan: বৃহস্পতিবার ফের শুনানি, শাহরুখ পুত্র আরিয়ান খান

অমিত দেশাই বলেছেন, তার মক্কেল আরিয়ান গেল এক সপ্তাহ ধরে জেলের মধ্যে রয়েছেন। জামিনের আবেদন তদন্তের ওপর নির্ভর করে না। আমি জামিনের জন্য বলছি না। আমি তারিখের জন্য বলছি। প্রশাসনিক কারণে কারো মুক্তি আটকে যাবে, এটা হতে পারে না। এনসিবি তদন্ত করতেই পারে। উল্লেখ্য, মুম্বাইয়ের একটি প্রমোদতরির পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন আরিয়ান খান। যদিও আইনজীবীকে আরিয়ান বলেছেন, তিনি মাদক নেননি, তার কাছে কোনো মাদকও পাওয়া যায়নি। তবে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করেছে, তাদের ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান।

আরও পড়ুন -  Sara Ali Khan: বিস্কুট আর টাকা দিয়ে সাহায্য করলো সারা ! অভিনেত্রীর মানবিকতা দেখে মুগ্ধ সকলে

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img