24 C
Kolkata
Sunday, May 12, 2024

যৌনতায় মাতলেন যুবক নেশায় মত্ত হয়ে মাসীর সঙ্গে, এই ওয়েব সিরিজ একা দেখবেন

এই নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে ২৯ নভেম্বর ইমলী অ্যাপে।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। স্বাদ অনেকটাই বদলে গিয়েছে এখন বিনোদনের। এইটা করোনা মহামারির পর থেকে টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে ঝুঁকেছে মুঠোফোনে। এখানে গজিয়ে উঠেছে বিভিন্ন ধরনের ওটিটি অ্যাপ। এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে।

এই সব ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের নিত্য নতুন ওয়েব সিরিজ। তার মধ্যে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে নিচ্ছে নেটভক্তরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যাচ্ছে প্রায় অনেকে।

আরও পড়ুন -  শ্যালিকার সাথে চূড়ান্ত রোম্যান্স স্ত্রীকে ছেড়ে, সীমা ভেঙেছে অভিনেত্রী আলিয়া নাজ

ডিজিটাল বাজারে জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি। রোজ প্রায় কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই হিম শীতে ঘাম দিতে পারে।

আরও পড়ুন -  অভিনেত্রী আলিয়া নাজ এবার খুব সাহসী অভিনয় করেছেন, ওটিটি প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজে

কি ওয়েবসিরিজ?

আজ যেই ওয়েব সিরিজের কথা বলা হয়েছে, তার নাম ‘চাহাত‘। ২৯ নভেম্বর ঈমলী তে রিলিজ করেছে। এখানে আছে রগরগে যৌনতার কাহিনী। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখা যাবে না।

আরও পড়ুন -  Urfi Javed: উরফি হঠাৎ শরীর ঢেকে ফেললেন, খোলামেলা নয় আজকে, কেন?

এই ওয়েব সিরিজের গল্প একটি ছেলেকে নিয়ে শুরু হয়েছে। তিনি নিজের বৌদির বাড়িতে রয়েছেন। বৌদির সাথে কথা বলার সময় সে নিজের ক্রাশের কথা উল্লেখ করে ফেলেন। সেই ক্রাশের সাথে তাঁর ভাবনাতে যে রগরগে যৌনতা দেখানো হয় তা দেখে বেসামাল হবেন সকলে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img