35 C
Kolkata
Friday, April 19, 2024

Urfi Javed: উরফি হঠাৎ শরীর ঢেকে ফেললেন, খোলামেলা নয় আজকে, কেন?

Must Read

গা ঢাকা পোশাক পরে এয়ারপোর্টে উরফি! শুধরে গেলেন? প্রশ্ন নেট মহলে। উরফি জাভেদ (Uorfi Javed / Urfi Javed) মানেই সস্তার নগ্ন মডেল, এটাই ভাবেন আপামর নেট জনতা। বিগ বস ওটিটি (Bigg Boss OTT) থেকে ছিটকে আসার পর তার রাস্তা পরিবর্তন করেন। নিজেকে একেবারে অন্যভাবে মেলে ধরেন।  স্টাইল ও ফ্যাশনের অন্যতম ইউএসপি (USP) হয়ে দাঁড়ায় নগ্নতা।

আরও পড়ুন -  গত পাঁচ মাস ধরে বকেয়া থাকা বেতনের দাবিতে আসানসোলে সিএমপিডিআই অফিসের সামনে বিক্ষোভ

গুগল বলছে উরফি জাভেদের জন্মদিন ১৫ ই অক্টোবর। সেই সূত্র ধরে এগোলে এটা উরফির জন্মদিনের আগের দিন। তিনি মুম্বাইয়ের পাপরাজ্জিদের সঙ্গে দাড়িয়ে প্রি বার্থডে সেলিব্রেশন করেছেন, কেক কেটেছেন, খেয়েছেন। এবার পালা জন্মদিন। জন্মদিনের আগের দিন উরফি জাভেদকে পাওয়া গেল অদ্ভুত পোশাকে।

 উরফি জাভেদকে দেখা যায় এয়ারপোর্টের বাইরে। পরনে টি শার্ট, ব্লেজার এবং প্যান্ট, মুখে মাস্ক, চোখে কালো বড় সানগ্লাস। কোনো ছেঁড়া–ফাটা নেই পোশাকে। সম্পূর্ন শরীর কাপড়ে কাপড়ে ঢাকা।

আরও পড়ুন -  শ্যুটিংয়ে সারার সঙ্গে গাঁজা খেতেন সুশান্ত ! অভিযোগ উঠল

অবশ্য, খোলামেলা পোশাকে উরফি যেমন সমালোচিত, তেমন সম্পূর্ন শরীর ঢাকা পোশাকেও তিনি সমালোচিত। ভাইরাল হওয়া ছোট্ট ভিডিও ঘিরে কেউ কেউ মন্তব্য করেছেন, মিরাকেল। কেউ বলেছেন, এ মনে হয় নেশা করেছে তাই কথা বলতেই পারছে না। কেউ বলেছেন, শুধরে গেছে। কেউ লিখেছেন , টিশার্টের মধ্যে লেখা স্লাট (Slut)। আরও অনেক কিছু।

আরও পড়ুন -  মিষ্টি বিতরণ করলেন উরফি জাভেদ স্যুট পরে দীপাবলিতে, নেটিজেনরা অবাক, অভিনেত্রী'র পোশাকে দেখে

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img