35 C
Kolkata
Friday, May 17, 2024

Short Film: গোপনে কুকীর্তি শিক্ষিকার হাঁটুর বয়সী ছাত্রের সাথে, রাতে ঘুম আসবে না এই শর্টফিল্ম দেখলে

Must Read

যখন করোনা মহামারী এসেছিলো সেই তখন থেকে ঘরবন্দি জীবনে বিনোদনের সন্ধান করতে থাকে মানুষ। ঠিক সেই সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে কিছু ওটিটি প্ল্যাটফর্ম এবং সামাজিক মাধ্যম।

নানা রকমের কন্টেন্ট থাকে এই সবে। কিন্তু তাদের মধ্যে ‘হট’ ও ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো গোছানো ওয়েব কন্টেন্ট বেশি জনপ্রিয়তা পায়। তার মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়। কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারে মুক্তি পায়।

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে সেই রকমের ওয়েব কন্টেন্টগুলি। এমন গল্প সাথে দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হয়েছে।

আরও পড়ুন -  Web Series: চরম কুকীর্তি যুবতীর বসকে হাতে রাখতে, সাহসিকতার সীমা পার করলো এই ওয়েব সিরিজে

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পেয়েছে। এখন দর্শকদের মধ্যে এই সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ও ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্ম।

এই ধরনের প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ।এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই সিরিজটি, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘অপরাধ’। ছবিটি মূলত একটি অসম সম্পর্কের গল্পকে নিয়ে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে দেখা গেছে, এক ছাত্র তার গৃহ শিক্ষিকার প্রেমে পড়ে যায়। সে একদিন তার শিক্ষিকাকে প্রপোজ করে। ওই শিক্ষিকা তার নিজের দাম্পত্য জিবিনে চরম অসুখী এবং অত্যাচারিত। সেও ধীরে ধীরে ছাত্রের প্রেমে পড়ে যায়। একদিন তার স্বামী সব জানতে পারে। তাকে দিয়ে করে ফেলায় এক অপরাধ। এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় সামনের দিকে আর গভীরে।

আরও পড়ুন -  বৌদির গোপন জিনিস জানালা দিয়ে দেখলেন, ঘনিষ্ঠ দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি

এখানে ছবিতে রয়েছে গরমাগরম দৃশ্য। সেই দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী এবং অভিনেতারা। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই জন্য আবেদনশীল দৃশ্যে ভরপুর রয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিতে।

ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ছবিটি দেখতে হলে অতি অবশ্যই ইউটিউবে ‘এফডব্লিউএফ বেঙ্গলি’ চ্যানেলটিতে গিয়ে দেখতে হবে। বহু মানুষ দেখেছেন এই ভিডিওটি।

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img