42 C
Kolkata
Monday, April 29, 2024

১৭ দিনের যুদ্ধ জয়ী করে আজ প্রায় সাত মাস পর বাড়ি ফিরছে মানিক তালুকদার

Must Read

নিজস্ব সংবাদদাতা, কোচবিহারঃ   মুসরির ডাল ,আলু ভাজা, ছোট মাছ সহ স্বামীর একাধিক পছন্দের খাবার তৈরি করেছেন উত্তর কাশিতে আটকে থাকা কোচবিহার বলরামপুরের বাসিন্দা মানিক তালুকদারের স্ত্রীর সোমা তালুকদার। তার কারণ ১৭ দিনের যুদ্ধ জয়ী করে আজ প্রায় সাত মাস পর বাড়ি ফিরছে মানিক তালুকদার।

একদিকে সকাল থেকে বাড়িতে আসছে আত্মীয়-স্বজনরা শুধুমাত্র মানিকের সঙ্গে দেখা করতে।অন্যদিকে স্ত্রী সকাল থেকেই তার পছন্দের খাবার তৈরি করা থেকে শুরু করে কখন বাড়ি আসবে সেদিকেই তাকিয়ে রয়েছে। মানিক তালুকদারের বাড়িতে আজ এক অনুষ্ঠান উৎসবের চেহারা রয়েছে।

আরও পড়ুন -  School: আগামী ১৬ই নভেম্বর থেকে খুলছে স্কুল, চূড়ান্ত রায় দিল কলকাতা হাইকোর্ট

উল্লেখ্য, গত দীপাবলীর দিন উত্তরাখণ্ডের উত্তরকাশীতে ট্যানালে আটকে পড়েছিল ৪১ জন শ্রমিক। ১৭ দিনের মাথায় তাদের সেখান থেকে উদ্ধার করা হয়। আর এই ১৭ দিন চিন্তায় ঘুম হয়নি 41 জন শ্রমিকের সাথে কোচবিহার বলরামপুরের বাসিন্দা মানিক তালুকদারের পরিবারের। তবে যেদিন উদ্ধার করা হয় সেদিন উৎসবের মেজাজ ছিল পরিবারে। আজ বাড়ি ফিরছে মানিক তালুকদার। তাই তার পছন্দের খাবার তৈরি করা হচ্ছে। অন্যদিকে আত্মীয়-স্বজনরাও বাড়িতে এসেছে। বাড়িতে এক অনুষ্ঠানের পরিবেশ। তবে মানিক তালুকদারের স্ত্রী জানান, তাঁর পছন্দের খাবার তৈরি করা হয়েছে। তবে আর তাকে বাইরে যেতে দেবেন কিনা সে বিষয়ে তিনি তার সঙ্গে কথা বলবেন। তবে এখানে কাজ হলে নিশ্চয়ই তাকে আর বাইরে যেতে হবে না বলেও তিনি জানান।

আরও পড়ুন -  বারুইপুর পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ডে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচারে, সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img