33 C
Kolkata
Thursday, May 16, 2024

Short Film: জীবনের বাজি রাখলেন স্বামী অসহায় মহিলাকে বাঁচাতে, বাংলার শর্ট ফিল্মটি দারুন ভাইরাল ইউটিউবে

এই বাংলা শর্ট ফিল্ম ২০২২ সালের ১৬ এপ্রিল রিলিজ করেছে।

Must Read

এখনকার দিনে সিনেমা এবং সিরিয়ালের সাথে এই গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। এর কারণ প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে। এখন ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে বা জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Aishwarya Rai: ঐশ্বরিয়ার ‘পোন্নিয়িন সেলভান ২’, ১০০ কোটির ঘরে

কিন্তু এই ডিজিটাল মার্কেটে খুব বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন-উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় রোজ প্রায় কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

এখানে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। মাঝে মাঝে ইউটিউবে ভাইরাল হয় সমস্ত অ্যাডাল্ট শর্ট ফিল্ম। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেটভক্তরা। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।

আরও পড়ুন -  Durga Pujo: বিশেষ বৈশিষ্ট্য হিসেবে রয়েছে, দেবী দুর্গার বাম পাশে গণেশের অবস্থান

এই সব ওয়েব সিরিজের হট সিন দেখে ঠান্ডায় ঘাম দিতে পারে।

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েব কন্টেন্টগুলি। এতদিন পর্যন্ত হিন্দি অথবা ইংরেজিতে এই রকম সমস্ত ওয়েব সিরিজ হত। এখন চাহিদা অনুযায়ী, বাংলা ভাষাতেও তৈরি হচ্ছে এই সমস্ত ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  গুঞ্জনের মাঝেই আরও একটি খবর, শ্রাবন্তীকে নিয়ে ঘোষণা পরিচালক শুভ্রজিতের

ইউটিউবে প্রকাশ পাওয়া এই শর্ট ফিল্মের নাম ‘নারী পাচার‘। শর্ট ফিল্মটির শুরুতে দেখা গেছে, একজন পুরুষ কমপিউটারে কাজ করছে। সেই সময় তার কাছে আসে এক বন্ধুর ফোন। সেই পুরুষের সাথে দেখা হয় এক অসহায় মহিলা। ওই পুরুষ, মহিলাকে অনেক সমস্যা থেকে বাঁচাতে নিজের জীবনের বাজি রাখেন। এস.কে.প্রোডাকশন ২০১০ নামে একটি ইউটিউব চ্যানেলে এই শর্ট ফিল্ম পোস্ট করেছে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img