39 C
Kolkata
Friday, May 3, 2024

Video: এই যুবতী, অভিনেত্রীদের টক্কর দিলেন, দারুণ জনপ্রিয় হিন্দি গানে সাহসী ডান্স করে মুগ্ধ করে দিলেন দেখে নিন

ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে, ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউডের অন্যতম জনপ্রিয় গান "হামকো আজ কাল"-এ ঘাম ঝরানো নৃত্য পরিবেশন করেছেন এক যুবতী।

Must Read

এখন একাকীত্ব অনুভব করছেন? এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভাইরাল এই ভিডিওটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। যা একাকীত্ব ভাব দূর করতে সাহায্য করতে পারে।

বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা ও অভিনেত্রীদের মতন ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষ। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করছেন অনেকেই। এর মধ্যে কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের সাথে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে দুনিয়ায়।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দামে কি হেরফের ঘটল! কলকাতায় বাজারদর কত?

আজকে যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে একটি। এখানে একজন ২০ বছরের যুবতীকে সাহসী ডান্স করতে দেখা যাচ্ছে। এই ভিডিওটির প্রসঙ্গে বলার আগে জানিয়ে রাখি, এখনকার দিনে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র বিনোদনের মাধ্যম নয়। অনেকেই সোশ্যাল মিডিয়াকে উপার্জনের মাধ্যমে পরিণত করে নিয়েছেন।

আরও পড়ুন -  ওরা মুক্ত জীবনের অধিকারী

সাথে আর্থিকভাবে স্বাবলম্বী হতেই অনেকে সাহসী এই ধরনের ভিডিও আপলোড করে থাকেন মিডিয়ার জগতে।

এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেমন ইউটিউবে একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে। ভারতীয় যুবতীদের ডান্সের ভিডিও পরিণত হচ্ছে ট্রেন্ডে। মিডিয়াপাড়ায় যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় গান “হামকো আজ কাল”-এ ঘাম ঝরানো নৃত্য পরিবেশন করছেন বছর কুড়ির এক যুবতী।

আরও পড়ুন -  রোহনকে জুতো ছুঁড়ে মারলেন গায়িকা নেহা, কেন ? কিছুদিন হলো বিয়ে হয়েছে !

এই ভিডিওটিতে তাঁর ড্রেস ও সুন্দর লুক বেশ পছন্দ করেছেন নেটিভক্তরা। গানের প্রতিটি বিডে মেয়েটির নিখুঁত এবং পারফেক্ট স্টেপ মুগ্ধ করে দিয়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর থেকে এই পর্যন্ত প্রায় ৮ লাখ মানুষ আনন্দর সাথে উপভোগ করছেন।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img