27 C
Kolkata
Thursday, May 9, 2024

তালা ভেঙে দুঃসাহসিক চুরি

Must Read

নিজস্ব সংবাদদাতা, নদীয়াঃ  তালা ভেঙে দুঃসাহসিক চুরি

আবারো ফের বন্ধ বাড়িতে তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো নদীয়ার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জ থানার তারক নগরের সুকান্ত পল্লী এলাকায়। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, দুর্গাপূজা উপলক্ষে এই দিন রাতে বাড়ি তালা বন্ধ করে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে পাশের গ্রামে ঠাকুর দেখতে গিয়েছিলেন সুকান্তপল্লীর বাসিন্দা বন্দনা বিশ্বাস।

আরও পড়ুন -  Durga Puja Pandel: শিল্পীর হাতের জাদু, মালয়েশিয়ার টুইন টাওয়ার, কল্যানীতে

বাড়ি ফিরে দরজার তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান তিনি। এছাড়াও ঘরের ভেতরে প্রয়োজনীয় জিনিসপত্র তছনছ করার পাশাপাশি আলমারি ভেঙে সোনা, রুপার গহনা ও নগদ কিছু টাকা সহ প্রায় তিন লক্ষ টাকার জিনিস নিয়ে চম্পট দিয়েছে চোরেরা বলে অভিযোগ করেন বাড়ির মালিক। বন্দনা বিশ্বাস। এরপর ঘটনাটি জানিয়ে কৃষ্ণগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন বন্দনা দেবী।

আরও পড়ুন -  Singapore: গোটাবায়া, সিঙ্গাপুরে থাকতে পারবেন ১১ অগাস্ট পর্যন্ত

জানা গেছে গত দুবছর আগে মারন ব্যাধি করোনা রোগে আক্রান্ত হয়ে বন্দনা বিশ্বাসের স্বামী মিলন বিশ্বাসের মৃত্যু হয়। এরপর থেকে স্কুল পড়ুয়া দুই মেয়ে ও এক পুত্র সন্তানকে নিয়ে বিড়ি বেঁধে কোনমতে জীবন অতিবাহিত করছিলেন বন্দনা দেবী। এই দিন বাড়ি ফাঁকা থাকার সুযোগে চোরেরা বাড়ির তালা ভেঙে তাঁর সঞ্চয়ের সর্বস্ব লুট করে পালিয়ে যায়। আগামী দিনে সন্তানদের নিয়ে কিভাবে তিনি জীবন অতিবাহিত করবেন তা ভেবে কার্যত দিশেহারা হয়ে পড়েছেন বন্দনা বিশ্বাস। অভিযোগের ভিত্তিতে ঘটনাটি তদন্ত শুরু করেছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ।

আরও পড়ুন -  নবদ্বীপের রাস উৎসব

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img