32 C
Kolkata
Saturday, April 20, 2024

Durga Puja Pandel: শিল্পীর হাতের জাদু, মালয়েশিয়ার টুইন টাওয়ার, কল্যানীতে

Must Read

 শহর থেকে মফস্বল মেতে উঠেছেন মায়ের আগমনে। পুজোর চারটে দিনের জন্য সারাবছর ধরে অপেক্ষায় থাকেন মানুষ।

জীবনের সমস্ত দুঃখ, কষ্ট, চিন্তা, অসুবিধা দূরে সরিয়ে রেখে চারটে দিন আনন্দে মেতে ওঠেন সকলে।

পুজোয় বাহারি থিম মানেই কলকাতার কথাই সবার প্রথম। তবে আজকের যুগে দাঁড়িয়ে কলকাতার বাইরের পুজোগুলো কম যাচ্ছে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নদীয়ার একটি পুজো প্যান্ডেলের ছবি তুমুল ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  VIDEO: চুরান্ত ঘনিষ্ঠ রানী চ্যাটার্জী, ঘর বন্ধ করে কেশরী লাল যাদবের সাথে, দর্শকদের চোখ কপালে

দু’বছর ধরে করোনার দাপটের পরেও চোখ রাঙানি কমেনি। এবার সব বাধা অতিক্রম করে মালয়েশিয়ার কুয়ালালামপুরের টুইন টাওয়ারের আদলে দুর্গাপুজোর প্যান্ডেল বানিয়ে সকলকে চমকে দিয়েছে নদীয়ার কল্যাণীর এক জনপ্রিয় পুজো কমিটি। টুইন টাওয়ারের আদলে তৈরি হওয়া এই প্যান্ডেল এতটাই নিখুঁত হয়েছে যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা ছড়িয়ে পড়েছে দ্রুত।

আরও পড়ুন -  ২৭ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়, এসএসসি দুর্নীতি মামলায়

শুধুমাত্র কলকাতাতেই যে চোখ ধাঁধানো পূজা প্যান্ডেল তৈরি হয় না, তা এবার প্রমাণ করে দিল নদীয়ার কল্যাণীর এই পূজা কমিটি। কুয়ালালামপুরের টুইন টাওয়ারের আদলে একেবারে হুবহু ১৪৮ ফুটের প্যান্ডেল তৈরি করে ফেলেছে এই পূজা কমিটি। এই প্যান্ডেল দেখার জন্যই দূর দূরান্ত থেকে লোকেরা ছুটে আসছেন।

আরও পড়ুন -  অযোধ্যা ফটো ফিল্ম সোসাইটির বার্ষিক ক্যালেন্ডার প্রকাশিত

প্রশংসায় ভরাচ্ছেন পূজা কমিটির কর্মকর্তাদের পাশাপাশি এই প্যান্ডেলের সৃষ্টিকর্তাকেও। নিঃসন্দেহে অনেক পরিশ্রমের পরেই তৈরি করা গিয়েছে এই টুইন টাওয়ার। এই মুহূর্তে বিশ্বজিৎ ব্যানার্জীর সূত্র ধরেই সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় তুমুল ভাইরাল হয়েছে। পৌঁছে গিয়েছে লাখো মানুষের কাছে।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img