31 C
Kolkata
Sunday, May 19, 2024

টাটা ন্যানো এবার নতুন রূপে, ঠাসা ফিচার, সাথে ৩০০ কিমি মাইলেজ

Must Read

টাটা ন্যানো এবার নতুন রূপে, ঠাসা ফিচার, সাথে ৩০০ কিমি মাইলেজ।

এখন বৈদ্যুতিক যানবাহনের বৃদ্ধি পাচ্ছে। টাটা তাদের বৈদ্যুতিক গাড়ি চালু করেছে। এবার আশা করা হচ্ছে যে, টাটা ন্যানোও খুব শীঘ্রই বাজারে একটি নতুন রূপে আসতে পারে। টাটা ন্যানো-র পর বাজেট সেগমেন্টে বহু গাড়ি লঞ্চ করেছে একাধিক সংস্থা। সংস্থাটি ২০২৪ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে নতুন এই গাড়ি চালু হতে পারে।

আরও পড়ুন -  Philippines-Typhoon: টাইফুন ডোকসুরির দাপটে প্রাণহানি ৬, ফিলিপাইনে

সংস্থাটি ২০২৪ অটো এক্সপোতে তার প্রাক-উত্পাদন মডেল টাটা ন্যানো ইভি প্রদর্শন করতে পারে। টাটা অনেক বৈদ্যুতিক গাড়ি ভারতীয় বাজারে চালু করেছে। আপডেট হওয়া এই গাড়িতে বহু পরিবর্তন দেখা যাবে।

নতুন টাটা ন্যানোতে অনেক আধুনিক ফিচার থাকবে। ফিচারের মধ্যে আছে অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ ৭ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ব্লুটুথ এবং ইন্টারনেট কানেক্টিভিটি, ৬ স্পিকার সাউন্ড সিস্টেম, পাওয়ার স্টিয়ারিং, পাওয়ার উইন্ডো, ইবিডি এবং অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম।

আরও পড়ুন -  সংবিধান দিবস উদযাপন উপলক্ষে কেভাডিয়ায় আয়োজিত বিশেষ মাল্টি মিডিয়া প্রদর্শনী সাংসদ ও বিধায়কদের প্রশংসা পেয়েছে

নতুন টাটা ন্যানোতে একটি শক্তিশালী রেঞ্জ দেখতে পাবেন। গাড়িতে ১৭ কিলোওয়াট ব্যাটারি প্যাক ব্যবহার করতে পারবেন। এই ব্যাটারি পাওয়ারের সাহায্যে ছোট ইলেকট্রিক গাড়িটি একবার ফুল চার্জ দিলে প্রায় ৩০০ কিলোমিটার পথ পাড়ি দেবে। কম টাকায় অনেক দূর যাওয়া যাবে। নতুন টাটা ন্যানো নিয়ে এখনও কোনও তথ্য শেয়ার করেনি কোম্পানি। এই গাড়ির দামও প্রকাশ হয়নি। শীঘ্রই আপনি এই গাড়ি সম্পর্কে সমস্ত তথ্য জানতে পারবেন।

আরও পড়ুন -  Web Series: এই প্রেম দিবসে জমবে রোমান্স, ঘাম ঝরানো ৫টি ওয়েব সিরিজ দেখলে

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img