38 C
Kolkata
Saturday, May 18, 2024

কাজলের সঙ্গে চুটিয়ে রোমান্স করলেন প্রদীপ পান্ডে, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

১৮ বছরের ঊর্ধ্বের জন্য। সম্প্রতি নেটজগতে একটি ভোজপুরি গান দারুন ভাবে ভাইরাল হয়েছে। এখানে গানে দেখা গিয়েছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী এবং প্রদীপ পান্ডেকে দেখা গেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির তারকা। ভিডিওতে এই দুজনের রোমান্স উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। এখানে ঝলকে প্রদীপ পান্ডে ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির একাধিক অভিনেতাদের রীতিমতো টেক্কা দিলেন। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এখন প্রায় লাখে কথা বলছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: কাজল রাঘওয়ানি ছলে কৌশলে সব সীমা ভেঙ্গে দীনেশ লাল যাদবের সাথে এই কাণ্ড করলেন

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী ও লাস্যময়ী প্রথম সারির অভিনেত্রী। তিনি জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘কাতাহ দুনু আঁখিয়ান বা’ গানের সাথে পর্দায় প্রদীপ পান্ডে মানে চিন্টুর সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন এই অভিনেত্রী।

সাজানো গোছানো সেটের মধ্যে রোমান্টিক হয়েছিলেন কাজল-চিন্টু। পর্দায় তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরাও তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করলেন, আলাদাভাবে বলার নয়। স্বামী এবং স্ত্রী হিসাবেই পর্দার সামনে হাজির হয়েছিলেন।

আরও পড়ুন -  রাতের ঘুমের খামতি রয়ে যাবে এই ওয়েব সিরিজ দেখা হলে, আগে ঘরের দরজা বন্ধ করে তারপর দেখুন, Web Series

এই ভিডিওতে গদগদ প্রেমের দৃশ্যেই ছিলেন তারা। বলার প্রয়োজন নেই। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর দিলে সেই ঝলক দেখতে পাবেন।

‘ফিলামছি ভোজপুরি ‘ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ১০ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। অন্যতম জনপ্রিয়, হিট ভোজপুরি ছবি ‘চালতে চালতে’র গান এটি। ছবিতে গানটি গেয়েছেন অন্যতম দুই জনপ্রিয় ভোজপুরি সঙ্গীতশিল্পী প্রিয়াঙ্কা সিং এবং রত্নেশ সিং।

আরও পড়ুন -  মোট টিকাকরণ প্রায় ৩ কোটি

গানটির কথা দিয়েছিলেন উমা লাল যাদব। সুর দিয়েছিলেন ওম ঝাঁ। এই ভোজপুরি গানের ভিডিওটি ২২ লাখেরও বেশি মানুষের কাছে চলে গিয়েছে। ১০ মাস আগে এই ঝলক নেটজগতে শেয়ার হলেও, এখনও এর সূত্র নিয়ে আবার চর্চিত দুই হিট তারকা।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img