29 C
Kolkata
Wednesday, May 15, 2024

রিল ভিডিও শুট করলেন এক শিক্ষিকা ছাত্রদের সাথে, হয়ে গেল ভাইরাল ভিডিও – TEACHER VIRAL VIDEO

এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল এই ভিডিওটি

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর ছড়াছড়ি সবার সামনে। সোশ্যাল মিডিয়ায় সবগুলি ভিডিওর মধ্যে অধিকাংশ নাচের ভিডিও। কিন্তু, এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে একজন শিক্ষিকাকে নাচ করতে দেখা গেছে।

এই ভিডিওর কারণে তার বিশেষ লাভ হয়নি। তাকে স্কুল থেকে সাসপেন্ড করা হয়েছে বলেই খবর। এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে।

এলাকায় এক সরকারি স্কুলের শিক্ষিকাকে তার ভিডিওর জন্য স্কুল থেকে বিতাড়িত করা হয়েছে। অভিযোগ রয়েছে, ক্লাসে রিল তৈরি করতে ওই মহিলা শিক্ষিকা শিশুদের ভিডিও করতে বাধ্য করেন। প্রায়ই এই কাজ করত বলেও জানা যায়। তার সেই ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  দেওর মরিয়া হয়ে উঠেছে বৌদিকে কাছে পেতে, ঘর বন্ধ করে দেখবেন ওয়েব সিরিজটি

এই অভিযোগে তদন্তের নির্দেশ দিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা আধিকারিক।

বুলন্দশহর জেলার শিকারপুর তহসিল এলাকার রিভাদা গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের। প্রভা নেগি নামে এক মহিলা সেখানে শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন। অভিযোগ উঠেছে, বাচ্চাদের শেখানোর পরিবর্তে, প্রভা নেগি ক্লাসরুমে তাদের নাচ ও মজার মজার ভিডিও তৈরি করেন। এই রিলগুলি স্কুলেই তৈরি করা হয়। তারপর সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন।

আরও পড়ুন -  Asia Cup 2022: শ্রীলংকার কাছে পাকিস্তান হারতেই উৎসব পালন করলেন আফগানরা, ভিডিও দেখুন

স্কুলে আসা বাচ্চাদের ভিডিও বানিয়ে তিনি বেশ জনপ্রিয়ও হয়েছেন।

অন্য শিক্ষকরা প্রভা নেগির এই কাজ পছন্দ করেননি। অভিযোগ রয়েছে যে, তার অনেক ভিডিও বেশ আপত্তিকর। সেটা অন্যান্য শিশুদের উপরও প্রভাব ফেলতে পারে। বিষয়টি নিয়ে অভিযোগ পৌঁছেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে।

বিএসএ লক্ষ্মীকান্ত পান্ডে তদন্তের নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, স্কুলে প্রভা নেগির কিছু ভিডিও তৈরি করা হয়েছিল। এ সংক্রান্ত একটি প্রতিবেদন পাওয়া গেছে। তারপর তাৎক্ষণিকভাবে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত চলছে। দোষী প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img