28 C
Kolkata
Saturday, May 18, 2024

প্রতিটি সীমা ভেঙেছে অভিনেত্রী স্বপ্না এই ওয়েব সিরিজে, কারও সামনে দেখবেন না–BOLD WEB SERIES

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখন খুব কর্মব্যস্ত দর্শকরা নিজেদের সময় এবং তাদের মনের মতন ওয়েব সিরিজ বা সিনেমা দেখতে পছন্দ করছেন।এক্ষেত্রে এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্মগুলি সহায়তা করছে। ভিন্ন ভিন্ন ওয়েব প্ল্যাটফর্মগুলি বহু ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছেন তাদের দর্শকদের সামনে।

এখনকার সময়ে দাঁড়িয়ে অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, এমএক্স প্লেয়ার, কোকু, উল্লু, প্রাইম শর্ট, আড্ডা টাইমস এবং সিনে প্রাইম অ্যাপ ইত্যাদি জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

এখন আবার একটি নতুন ওয়েব সিরিজের অফিসিয়াল টিজার ভাইরাল হয়েছে। যেটি ৯ দিন আগে ‘সিনে প্রাইম অ্যাপ’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এর মধ্যেই সেই ঝলক প্রায় ৪৪ হাজার মানুষের নজরে পরে গেছে। এই সিরিজ এই সময়ে দাঁড়িয়ে অন্যতম বোল্ড ওয়েব সিরিজ হতে চলেছে, সেকথা আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই।

আরও পড়ুন -  Rukmini Maitra: টপাটপ রসগোল্লা মুখে পুড়ছেন রুক্মিণী মৈত্র, বিজয়া মানেই মিষ্টি মুখ

উল্লেখ্য, সম্প্রতি যে অফিসিয়াল টিজার ভাইরাল হয়েছে সেটি ‘স্বপ্না টিফিন সেন্টার’এর।

সাম্প্রতিক ভাইরাল হওয়া টিজারে স্বপ্না নামের এক চরিত্রের দেখা গেছে। সিরিজ গল্প অনুযায়ী, বিয়ের পর সে তার স্বামীর সাথেই রয়েছে। স্বামী পেশায় একজন সিকিউরিটি গার্ড। আবার স্বপ্না দেখতে শুনতে খুব সুন্দরী হওয়ায় তার প্রতি আকৃষ্ট হতে থাকেন বহুজন।

আরও পড়ুন -  প্রেম করলেন মেয়ের বান্ধবীর সাথে, এই সিরিজ জম জমাট

তার রান্নার হাত ভালো হওয়ায় সে তার স্বামীর সাথে কথা বলেই একটি টিফিন সেন্টার খুলে ফেলে। পাড়ার আরো কিছু ছেলেমেয়েকে সঙ্গে নিয়েই ব্যাবসা শুরু করে। কিন্তু এই ব্যাবসা শুরু হওয়ার পর থেকেই তার সাথে দূরত্ব বাড়তে থাকে স্বামীর। এদিকে স্বপ্না জড়িয়ে পড়েন অন্য একটি সম্পর্কে। তারপর কি হবে? আরও জানতে দেখে নিতে হবে ওয়েব সিরিজটি।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img