32 C
Kolkata
Saturday, April 27, 2024

Rukmini Maitra: টপাটপ রসগোল্লা মুখে পুড়ছেন রুক্মিণী মৈত্র, বিজয়া মানেই মিষ্টি মুখ

Must Read

ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ র (Dance Dance junior season 3) মঞ্চে সদ্য সম্পন্ন হল বিজয়া সম্মেলন।   বিজয়া মানেই মিষ্টি সাথে নন্তা। বাঙালির কাছে মিষ্টি মানে তুলতুলে সাদা সাদা রসগোল্লা। চার চারবার উপভোগ করলেন গ্ল্যামারাস অভিনেত্রী রুক্মিণী মৈত্র ( Rukmini Maitra)।

ষষ্ঠী ও সপ্তমীর রাতে, স্টার জলসার এই নাচের মঞ্চ সেজে ওঠে চাঁদের হাটে। নাচ, খাওয়া দাওয়া, আড্ডা, খুনসুটিতে ভরে ওঠে স্টেজ। দেব কোয়েলের জুটি এই নাচের অনুষ্ঠানের চমক আরও বেড়ে যায়। দশমীর আনন্দ নাচের রিয়্যালিটি শোকে অন্যরকম মিষ্টি সুখ দেয়। প্রত্যেক খুদে প্রতিযোগীর মুখে তুলে দেওয়া হয় মিষ্টি, কাজটি করেন রুক্মিণী মৈত্র।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সম্প্রতি,ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ র নতুন প্রোমো মুক্তি পেয়েছে, যেখানে অভিনেত্রী, নিজেই মিষ্টি মুখে গরম গরম রসগোল্লা তুলে দিচ্ছেন প্রতিযোগী ও অন্যান্য বিচারকদের মুখে। সবাইকে মিষ্টি খাওয়াতে খাওয়াতে নিজেও টপাটপ চারটে রসগোল্লা খেলেন। অভিনেত্রী ভুলেই গিয়েছিলেন ডায়েট বলে কিছু আছে। পুজোর কটা দিন প্রায় সবাই ডায়েট ভুলে করেন ভুরিভোজ। আগামী শনি ও রবিবার দেখানো হবে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ র বিজয়া দশমীর মিষ্টি মুখের অনুষ্ঠান।

আরও পড়ুন -  Intimate Kiss: প্রযোজক রানা সরকার, ফাঁস করলেন ঘনিষ্ঠ চুম্বন এর ভিডিও, দেব-শুভশ্রীর!

 রুক্মিণী। করতে পারেন কিংবদন্তি নটী বিনোদিনীর চরিত্র। বাংলা থিয়েটারের কিংবদন্তি নটী বিনোদিনীর কাহিনি আসতে চলেছে বড়পর্দায়, যেই চরিত্রে থাকবেন রুক্মিণী নিজে। এই ছবি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার-এর নিবেদনে তৈরি হবে। ছবিটি বানাচ্ছেন রামকমল মুখোপাধ্যায়, প্রযোজনায় শৈলেন্দ্র কে কুমার, সুরজ শর্মা এবং প্রতীক চক্রবর্তী।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলনে সংযুক্ত মোর্চার জাতীয় কংগ্রেসের প্রার্থী চন্ডী দাস চ্যাটার্জী

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img