34 C
Kolkata
Sunday, May 19, 2024

Bhojpuri Song: নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া সামনে একা পেয়ে আম্রপালিকে, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

দর্শকের হৃদয়ে তুমুল আলোড়ন সৃষ্টি করে এই কাপলকে দেখলে। সেরকমই একটি হট অ্যান্ড হিট কাপল হল দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)। দুজন যখনই পর্দার আসেন তখনই সেই মুভি এবং গান দুইই সুপার হিট।

দর্শকদের মাতিয়ে এই দুজন সবসময় সুপার কিউট জুটি হয়ে রয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। এখন এই দুজনের একটি দুর্দান্ত মিউজিক ভিডিও নিয়ে কথা হবে যা কার্যত ভাইরাল সোশ্যাল মিডিয়ায় দুনিয়ায়।

আরও পড়ুন -  চমকে গেলেন সকলে, নিরাহুয়া-আম্রপালির ভিডিও দেখে, ভিডিও দেখুন ভাইরাল

আগে ভোজপুরি ইন্ডাস্ট্রির কন্টেন্ট নিয়ে এত মাতামাতি ছিল না। সোশ্যাল মিডিয়ায় আসতে রমরমা হওয়া শুরু। অন্যান্য জায়গার মানুষও এখন ভোজপুরি মিউজিক ভিডিও খুব দেখছেন। সেই সাথে এই সব তারকাদের জনপ্রিয়তা বাড়ছে দিনদিন।

এছাড়া, এদের পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

যেই ভিডিও নিয়ে কথা হচ্ছে সেটা অনেক পুরনো হলেও মানুষ এখনও দেখছে। বহু বছর আগের ভিডিও রীতিমত ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, আম্রপালি এবং নিরাহুয়া দুজনে একটা গোয়াল ঘরে গভীর রোম্যান্স করছে। গরুর দুধ চুইয়ে বের করতে করতে দুজনে দুজনের উপর আকর্ষণ অনুভব করতে থাকে।

আরও পড়ুন -  বিজেপি আসানসোলকে কি দিয়েছে ? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিরাহুয়া তখন শুরু করে আম্রপালির সঙ্গে দুষ্টুমি। তারপর এক নাচের দৃশ্য আস্তে থাকে। এখানে প্রত্যেকটা দৃশ্যে আম্রপালি দুবেকে দারুন সুন্দর ও লাস্যময়ী লাগছে।তার আবেদন ভরপুর আম্রপালির থেকে চোখ সরাতে পারছে না নিরাহুয়া। এদিকে দর্শকদেরও বেজায় পছন্দ হয়েছে দুজনের কেমিস্ট্রিও।

আরও পড়ুন -  রহস্যজনক মৃত্যু, দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী

মিউজিক ভিডিওটির নাম Mehboob Mere। সিনেমার নাম Hum hain Dulha Hindustani। ‘মেরে মেহবুব’ গানটি একসঙ্গে গেয়েছেন অলোক কুমার ও প্রিয়াঙ্কা সিং। দেরি না করে দেখে নিন Mehboob Mere মিউজিক ভিডিওটি।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img