37 C
Kolkata
Friday, May 17, 2024

সোফিয়া আনসারি আবার নেটদুনিয়ায় তোলপাড় করে দিলেন ছোট পোশাকে, এই অংশটি দেখিয়ে দিলেন

চর্চায় থাকেন সোফিয়া বোল্ড কায়দায় ভিডিও বানিয়ে

Must Read

এখন বিজ্ঞান এতো উন্নতি করেছে, সেই জোয়ারে গা ভাসিয়ে এখন প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করছেন। রোজকার জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হচ্ছে।

এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে এখনকার দিনে প্রায় সকলেই বিচরণ করেন। যেমন- ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব ইত্যাদি অ্যাপ গোটা বিশ্বজুড়ে দারুন জনপ্রিয়। সাধারণ মানুষের সাথে বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া খুব পরিমাণে ব্যবহার করছেন।

আরও পড়ুন -  Captain: ৩২ দলের অধিনায়কের দায়িত্বপ্রাপ্তদের নাম

তারকারা দৈনন্দিন জীবনের হিসাব তাদের ভক্তদের দিতে পছন্দ করেন। সেই জন্য মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি বা রিল ভিডিও পোস্ট করে থাকেন। অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিচ্ছেন।

এই তারকা তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী সোফিয়া আনসারি। টিকটক অ্যাপের মাধ্যমে জনপ্রিয়তার পর থেকে এখন ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় সোফিয়া আনসারি। বিশেষত, অ্যাডাল্ট ধরনের শর্ট ভিডিও তিনি বানিয়ে থাকেন। তিনি ছবি এবং ভিডিও পোস্ট করলেই মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষ লাইক দিয়ে দেন।

আরও পড়ুন -  কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের টেলিমেডিসিন পরিষেবা ই-সঞ্জিবনীর মাধ্যমে টেলিফোনে ৬ লক্ষ পরামর্শ দেওয়া হয়েছে

সম্প্রতি লাস্যময়ী স্টাইলে রিল ভিডিও বানিয়ে চর্চায় এলেন সোফিয়া। নদীও পার গানে বোল্ড কায়দায় নাচ করেছেন। ছোটোখাটো পোশাকে তাঁর কার্ভি ফিগারের ঝড় রাতের ঘুম নেই তার নেটভক্তদের। তাঁর লুক এবং হটনেস দেখে ঘাম পড়ছে ফ্যানদের। এই সাহসী ভিডিও চোখের পলকে ব্যাপক ভাইরাল হলো। আপনি ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন এখানে।

 

View this post on Instagram

 

A post shared by Sassy_Sofia (@sassy_sofia9)

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img