38 C
Kolkata
Saturday, May 18, 2024

দেখে নিন জিওর দারুন প্রিপেড প্ল্যান, ১ জিবিপিএস গতি ও ৬৬০০ জিবি ডেটা

এয়ার ফাইবারের জন্য রিলায়েন্স জিও সম্প্রতি তাদের নতুন প্রিপেড প্ল্যান ঘোষণা করেছে

Must Read

দেশের টেলিকম দুনিয়ায় বড় কোম্পানি হলো জিও। সম্প্রতি তারা এয়ার ফাইবার পরিষেবা চালু করার তারিখ ঘোষণা করেছে। এটি হতে চলেছে ওয়ারলেস ইন্টারনেট পরিষেবা। আপনাকে ফাইভ-জি ডেটা সাথে অন্যান্য বড় সুবিধা প্রদান করবে।

গণেশ চতুর্থীর দিন, ১৮ সেপ্টেম্বর এই নতুন পরিষেবা চালু হবে। জিওর এই নতুন এয়ার ফাইবারে নতুন কি কি ফিচার পাবেন।

জিও ও এয়ারটেল উভয়ই তাদের গ্রাহকদের জন্য কিছু প্রিপেইড ও পোস্টপেইড প্ল্যান অফার দেন। এই সমস্ত প্ল্যানের গতি ৩০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস পর্যন্ত। বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশনের মতো অতিরিক্ত সুবিধে দেওয়া থাকে। জিওর প্রিপেইড মাসিক ফাইবার প্ল্যানগুলো কি রকম?

আরও পড়ুন -  Weather Forecast: প্রবল গরমে পুড়বে এই জেলাগুলি, জারি হল তাপপ্রবাহের সতর্কতা!

জিওর ফাইবার প্রিপেইড প্ল্যান তালিকাঃ

  • ৩৯৯ টাকার প্ল্যান – জিও কোম্পানির এই প্ল্যানে ৩০ দিনের বৈধতা। সর্বাধিক ৩০ এমবিপিএস এর গতি থাকবে। আনলিমিটেড ডাটা ও ভয়েস কলিং অফার করা হবে এই প্ল্যানের সঙ্গে।
  • ৬৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যান ৩০ দিনের বৈধতা দেবে, সাথেই বিনামূল্যে ভয়েস কলিং ও আনলিমিটেড ইন্টারনেট অ্যাক্সেস সহ ১০০ এমবিপিএস এর গতি থাকবে।
  • ৯৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ডাটা ও কলিং সহ ১৫০ এমবিপিএস এর গতি। জিও টিভি জিও সিনেমা জিও সিকিউরিটি ও জিও ক্লাউডের সম্পূর্ণ এক্সেস পাবেন এই প্ল্যানে।
  • ১৪৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যান আপনারা Netflix jio cinema jiosaavn Amazon Prime Disney + Hotstar সহ ১৮টি অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। সাথেই পাবেন ৩০০ এমবিপিএস গতি।
  • ২৪৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যান এর সাথে Netflix jio cinema jiosaavn Amazon Prime Disney + Hotstar সহ ১৮টি অ্যাপের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। আপনি পাবেন ৫০০ এমবিপিএস গতি।
  • ৩৯৯৯ টাকার প্ল্যান – এর সাথে থাকবে ৩৫ হাজার জিবি ডেটা। সাথেই পাবেন অতিরিক্ত ৭৫০০ জিবি বোনাস ডাটা। ১ জিবিপিএস গতি পাওয়া যাবে। সমস্ত অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন পাবেন। এটা হতে চলেছে সবথেকে ভালো অফার।
  • ৮৪৯৯ টাকার প্ল্যান – এখানে দেওয়া হবে ১ জিবিপিএস গতিতে ৬৬০০ জিবি ইন্টারনেট। সমস্ত অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন দেওয়া হবে। যদি বাড়িতে অনেক জন থাকেন, আপনি এই প্লান ব্যবহার করতে পারেন। এই প্ল্যান অত্যন্ত ব্যয়বহুল।
আরও পড়ুন -  IND Vs NZ: ভয়ে কাঁপছে বিপক্ষ দল, প্রত্যাবর্তন করতে চলেছে টিম ইন্ডিয়ায়, নিউজিল্যান্ডের বিপক্ষে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img