43 C
Kolkata
Tuesday, April 30, 2024

Johannesburg: নিহত বেড়ে ৭৩, পাঁচতলা ভবনে আগুন, জোহানেসবার্গে

Must Read

নিহত বেড়ে ৭৩, পাঁচতলা ভবনে আগুন, জোহানেসবার্গে।

একটি পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ৭৩ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ শহরে। কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী, বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, দগ্ধ হয়েছেন অর্ধশতাধিক মানুষ, আগুন লাগার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

আরও পড়ুন -  Vietnam: বারে আগুন ভিয়েতনামে, নিহত ৩২

মিউনিসিপ্যাল সরকার জানিয়েছে, এটি দক্ষিণ আফ্রিকার সবচেয়ে খারাপ একটি ট্র্যাজেডি। স্থানীয় গণমাধ্যম ও উদ্ধারকর্মীদের তথ্য অনুযায়ী, সংবাদমাধ্যম আল-জাজিরা জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন -  Iran: ইরানের গোয়েন্দা কর্মকর্তাসহ নিহত ১৯, সন্ত্রাসী হামলায়

আগুনে দগ্ধদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে বলেও জানান রবার্ট। স্থানীয় কর্তৃপক্ষের কথা অনুযায়ী বিভিন্ন গণমাধ্যম বলছে, আগুন প্রায় নিভিয়ে ফেলা হলেও ওই ভবনটি থেকে এখনও ধোঁয়া দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Argentina: উৎসবের নগরী আর্জেন্টিনার রাজধানী, ৩৬ বছরের অপেক্ষার অবসান

টিভিতে প্রচারিত ফুটেজে দেখা গেছে, ভবনের আশপাশে ফায়ার সার্ভিসের অসংখ্য গাড়ি দাঁড়িয়ে আছে। সেখানে অ্যাম্বুলেন্সও প্রস্তুত রাখা হয়েছিল। ভবনটি পুলিশ ঘিরে রেখেছে।

ছবিঃ রয়টার্স।

Latest News

Bhojpuri: প্রবল তাপপ্রবাহের মধ্যে শীতল পরিবেশ সৃষ্টি করলেন আম্রপালি ও নিরহুয়া, রোমান্টিক ভিডিওটি নেটভক্তরা উপভোগ করছেন এখন

Bhojpuri: প্রবল তাপপ্রবাহের মধ্যে শীতল পরিবেশ সৃষ্টি করলেন আম্রপালি ও নিরহুয়া, রোমান্টিক ভিডিওটি নেটভক্তরা উপভোগ করছেন এখন।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img