32 C
Kolkata
Thursday, May 16, 2024

সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ Prime Play-তে রিলিজ করলো, রাতের ঘুম উড়বে

ওটিটি জগতে রাজ করছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ

Must Read

সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ Prime Play-তে রিলিজ করলো, রাতের ঘুম উড়বে।

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখনকার সময়ে নেটজগতে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দারুন ব্যবসা করছে। এই ওয়েব সিরিজগুলি পরিবারের সাথে দেখা যাবে না।এখন প্ল্যাটফর্মের নির্মাতারা বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ নিয়ে আসছেন।

এই প্ল্যাটফর্মের ভিউয়ার সংখ্যাও খুব খুব বেশি। প্রায় সকলে এই রকমের কনটেন্ট দেখতে পছন্দ করছেন। এই কনটেন্ট ফাঁকা সময়ে বসে দেখতে পারেন। এখন যে সব ওয়েব সিরিজ আসছে তাতে অভিনয়ের সাথে সাথে গল্পর একটা বড় ভূমিকা নিচ্ছে।

আরও পড়ুন -  ১৮ বছর না হলে এই ওয়েব সিরিজ দেখবেন না, বড়দের ঘুম চটকে যাবে – HOT WEB SERIES

আজকাল সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছে কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল জগতে মানুষের বিনোদনের ভরসা হয়ে উঠেছে নানান স্বাদের ওয়েব সিরিজ। যেমন বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস এখন।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমকে টেক্কা, ১৮ বছর না হলে দেখবেন না

অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে নানান রকমের অনলাইন ওয়েবসাইটে। প্রাইম প্লে অ্যাপে গত ১১ আগস্ট রিলিজ করেছে ‘কাভি ইয়ে কাভি ইয়ো‘ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে আছে বহু ভরপুর অন্তরঙ্গ দৃশ্য। ওয়েব সিরিজটি দেখলে রাতের ঘুম চলে যাবে। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে আছেন তিন অভিনেত্রী, যারা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে হট বেডসিনে অভিনয় করেছেন। এনারা হলেন পীহু, রিতু রায় এবং প্রিয়াঙ্কা চৌরাসিয়া। এই ইরোটিক ওয়েব সিরিজ দেখে উত্তেজিত হয়ে যেতে পারেন। ভুল করেও এই ওয়েব সিরিজ বাচ্চাদের অথবা পরিবারের সাথে দেখা যাবে না।

আরও পড়ুন -  খুব সাহসী দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে, সকলের সাথে দেখবেন না

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img