36 C
Kolkata
Thursday, May 16, 2024

Parimoni: বিস্ফোরক মন্তব্য করলেন পরীমনি, এবার ছেলের নাম পরিবর্তন নিয়ে

Must Read

চিত্রনায়িকা পরীমনি ঢালিউডের জনপ্রিয় একজন। তাঁর নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় শিরোনামে আসেন মিডিয়াতে। আগামী ১০ আগস্ট ছেলে রাজ্যর এক বছর পূর্ণ হতে চলেছে।
বিশেষ এই দিনটির কয়েক দিন আগেই স্বামী রাজের ওপর ক্ষিপ্ত হয়ে ছেলের নাম বদলে ফেলেছেন পরীমণি। তবে এ নিয়ে এবার ভিন্ন কথা জানালেন এই নায়িকা। তারকা দম্পতির ছেলের দুটি নাম ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, রাজের প্রতি ক্ষোভ থেকে তার স্মৃতিচিহ্ন মুছে ফেলার জন্য ‘রাজ্য’ নাম বাদ দিয়েছেন পরী। পরিবর্তে প্রকাশ্যে আসে দুটি নাম, ‘পদ্ম’ এবং ‘পুণ্য’।

আরও পড়ুন -  সেস বাবদ ৯৫ হাজার ৪৪৪ কোটি টাকা সংগ্রহের পরিবর্তে ২০১৯-২০ অর্থবর্ষে রাজ্য/কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে জিএসটি ক্ষতি পূরণ বাবদ কেন্দ্র ১ লক্ষ ৬৫ হাজার ৩০২ কোটি টাকা দিয়েছে

এ ব্যাপারে পরীমনি বলেন, সব নামেই ডাকা যাবে আমাকে। আমি রাজ্য-পদ্ম-পুণ্য, তিনজনেরই মা। তিনটি নামই আমার সন্তানের নাম। নাম কি আর মুছে ফেলা যায় নাকি। নাম তো যুক্তও হয়। এ জন্য বলতে পারেন, দুটি নাম যোগ হয়েছে।

এখন ছেলের জন্মদিনের আয়োজন নিয়ে খুব ব্যস্ত। তিনি বলেন, কোথাও কিন্তু আমি বলিনি ছেলের নাম বদলে ফেলেছি। তাই না জেনে এভাবে ছেলের নাম বদলে ফেলার কথা বলা একদমই ঠিক নয়। যাই হোক, ছেলের জন্মদিনের আয়োজন ১০ আগস্ট, এ নিয়ে এখন ব্যস্ত আছি। জন্মদিনের আয়োজন ঘিরেই সব ভাবনা এখন আমার।

আরও পড়ুন -  Saudi Arabia: সড়ক দুর্ঘটনায় ৬ ভাই নিহত, মধ্যপ্রাচ্যের সৌদি আরবে

পরীমণির ছেলের নাম বদলের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে প্রযোজক আবদুল আজিজের একটি ফেসবুক পোস্ট থেকে। গত সোমবার অভিনেত্রীর ছেলের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন আবদুল আজিজ। সেখানে প্রযোজক ক্যাপশনে লেখেন, আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কি? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশআল্লাহ্।

আরও পড়ুন -  Sarmistha Acharjee: জনপ্রিয় টেলি নায়িকা অন্তর্বাস পরে ক্যামেরার সন্মুখে স্নান করলেন

এই পোস্টে মন্তব্যের ঘরে পরীমণী লেখেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। ছেলের নামে আগে যেখানে ‘রাজ্য’ উল্লেখ ছিল সেখানে এখন ‘পদ্ম’ লিখছেন তিনি। তারপর একই দিন রাতে ব্যক্তিগত ফেসুবক অ্যাকাউন্টে ছেলের একটি ছবি পোস্ট করে চিত্রনায়িকা লেখেন, আমার নানার দেয়া তার আরও একটা সুন্দর নাম আছে। ‘পুণ্য’। তারপর থেকেই ছেলের নাম পরিবর্তন চাউর হতে থাকে নানান মাধ্যমে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img