26 C
Kolkata
Tuesday, May 21, 2024

সম্পর্ক গড়ে তুলেছেন এই অভিনেত্রী ২৪ বছরের বড় নানা পাটেকরের সঙ্গে, কোন অভিনেত্রী?

বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন আয়েশা জুলকা নানা পাটেকরের সাথে

Must Read

বলিউড গ্ল্যামার জগতে নানান রকমের সম্পর্কের বিতর্ক একই মুদ্রার এপিঠ-ওপিঠ। এখন প্রায় সোশ্যাল মিডিয়াতে নানান সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়।

এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত অধরা থেকে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার বিষয় হয়। প্রিয় তারকাদের ক্যারিয়ারের সাথে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল থাকে নেটিজেনদের।

আরও পড়ুন -  Kolkata International Book Fair: সব থেকে বড়ো এবারের বইমেলা, জানেন কেনো?

বলিউড জগতের এক জনপ্রিয় অভিনেতা হলেন নানা পাটেকার। প্রবীণ অভিনেতা এখন চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন একটি ব্যক্তিগত কারণে।

জানা গেছে, এই অভিনেতারও বিয়ের পরে অন্য মেয়ের সাথে সম্পর্ক ছিল। আসলে আগেকার দিনে অনেকেরই রোল মডেল ছিলেন এই নানা পাটেকার। অভিনেতার ব্যক্তিগত জীবন সম্বন্ধে এমন মন্তব্য তাই হয়তো অনেকের বিশ্বাস হবে না। তবে এটাই সত্যি।

আরও পড়ুন -  Express Train: এক্সপ্রেস ট্রেনের স্টপেজের দাবিতে ধর্নায়

৯০ এর দশকে বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী ছিলেন আয়েশা জুলকা। তাঁর হাসি সাথে কিউট এক্সপ্রেশনের দিওয়ানা ছিলেন অনেকে।১৯৭২ সালে জম্মু কাশ্মীরে জন্ম হয় তাঁর। অনেক ছোট বয়সেই বলিউড জগতে পা দিয়েছিলেন। এই অভিনেত্রীর নাম জড়িয়েছিল নানা পাটেকারের সাথে। নানা পাটেকরের থেকে এই অভিনেত্রী ২৪ বছরের ছোট ছিলেন। নানা পাটেকর যখন মনীষা কৈরালার সাথে ছিলেন তখন আয়েশা জুলকার সাথে বন্ধুত্ব বেড়ে যায়। নানা পাটেকার এবং আয়েশা জুলকা ‘আঁচ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর দুজনের ঘনিষ্ঠতা বাড়ে। এমনকি তাঁরা লিভ ইন রিলেশনেও ছিলেন।

আরও পড়ুন -  Aparajita Adhya: ছোটবেলায় ফিরে গেলেন অপরাজিতা আঢ্য, স্কার্ট-টপ পরে কি হয়েছিলো ?

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img