30 C
Kolkata
Thursday, May 16, 2024

Aparajita Adhya: ছোটবেলায় ফিরে গেলেন অপরাজিতা আঢ্য, স্কার্ট-টপ পরে কি হয়েছিলো ?

Must Read

অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya), টলিউডের অন্যতম সফল অভিনেত্রী। ফিল্মে অপরাজিতা অভিনয় করলে ফিল্মের আকর্ষণ তিনিই হয়ে ওঠেন। তাঁর টিনএজ কেটে গেছে লড়াইয়ের মধ্য দিয়েই।

ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করার সেই লড়াইয়ে বিজয়িনী হয়েছেন। তবু নস্টালজিয়ায় ভেসে যায় মন। মনে পড়ে যায় স্কার্ট-টপের সেই দিনগুলি।

আরও পড়ুন -  অপরাজিতা আঢ্যে বসন্তের গানে কোমর দোলালেন, ঝড় সোশ্যাল মিডিয়ায়

 অপরাজিতা গা ভাসিয়ে দিলেন ইন্সটাগ্রাম রিলের জোয়ারে। রিলে তাঁর পরনে রয়েছে নীল রঙের সিল্কের লং স্কার্ট ও সাদা রঙের প্রিন্টেড টপ। তাতে নীল রঙের জিগজ্যাগ প্রিন্টের ছোঁয়া। চোখে চশমা, মাথায় বিনুনি বেঁধে অপরাজিতা যেন ফিরে গিয়েছেন তাঁর ছাত্রীজীবনে। লং স্কার্ট ধরে প্রজাপতির মতো উড়ে বেড়াচ্ছেন তিনি। এই অপরাজিতা টলিউড ইন্ডাস্ট্রির ‘অপাদি’ নন। তিনি শুধুই অপরাজিতা, একটি মেয়ে যাঁর চোখে অনেক স্বপ্ন। নারীত্বের মধ্যেও অক্ষুণ্ণ যাঁর মেয়েবেলা। অপরাজিতা ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, নস্টালজিয়া। তার সাথে জুড়ে দিয়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি।

আরও পড়ুন -  তারিখ ঘোষণা, পাকিস্তানে জাতীয় নির্বাচনের

নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে এই রিলটি। তাঁরা এককথায় বলেছেন, ‘মোস্ট বিউটিফুল উওম্যান’।

অপরাজিতা ইদানিং প্রায়ই বিভিন্ন রিল শেয়ার করেন। শেয়ার করেন ছবিও। কিছুদিন আগে টিআরপি প্রসঙ্গে বলতে গিয়ে তাঁর কন্ঠে ঝরে পড়েছে ক্ষোভ। এত বছর পরেও তাঁর অভিনয় সত্যিই বিচার করতে পারে না টিআরপি।

আরও পড়ুন -  World Cup: তুরস্ককে প্লে অফে হারিয়ে, বিশ্বকাপের পথে পর্তুগাল

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img