34 C
Kolkata
Tuesday, May 14, 2024

প্রথম রাতে অক্ষয় একটি সত্যি জানতে পেরেছিলেন স্ত্রী টুইংকেল খান্নার, মনে কষ্ট পেয়েছিলেন

টিনসেল টাউনের একদম হট টপিক হয়ে উঠেছে এই গল্পটি

Must Read

অক্ষয় কুমার তার অভিনয়ের দক্ষতার মাধ্যমেই বড় জায়গা হাসিল করেছেন।

তিনি ২০০১ সালে বিয়ে করেছিলেন রাজেশ খান্নার কন্যা তথা অভিনেত্রী টুইংকেল খান্নাকে। বর্তমানে দুই সন্তান আছে। অক্ষয় কুমার এখনো বলিউডে অভিনয় করলেও টুইংকেল খান্না নিজেকে বলিউড থেকে সরিয়ে ফেলেছেন। এই মুহূর্তে ভারতের একজন জনপ্রিয় কলামনিস্ট।
তাদের দুজনের জীবনের একটি মজার গল্প রয়েছে। গল্পটা তাদের দুজনের হানিমুনের সময়ে।

আরও পড়ুন -  গলসির তৃণমূল প্রার্থী নেপাল ঘড়ুই এর সমর্থনে এদিন সভায় বক্তব্য রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়

অক্ষয় ও টুইঙ্কলকে বলিউডের আইডল দম্পতি বলে মনে করা হয়। দুজনের মধ্যে একটা দারুণ বন্ধন আছে। অক্ষয় এক বছরে বহু ছবিতে অভিনয় করেন। তা সত্ত্বেও স্ত্রী এবং সন্তানদের সময় দিতে ভোলেন না।

অক্ষয় কুমার বেশ কিছুদিন আগে একটি সাক্ষাত্কারে ভক্তদের সাথে তার হানিমুন সম্পর্কের একটি ঘটনা শেয়ার করেছিলেন। অক্ষয় জানিয়েছিলেন, ‘বিয়ের প্রথম রাতেই তিনি টুইঙ্কলের একটি বড় সত্য জানতে পেরেছিলেন’। কি সেই সত্য?

আরও পড়ুন -  Raj Kundra: নতুন ছবিতে রাজ কুন্দ্রা, ‘UT নাম্বার 69’

অক্ষয় বলেছেন, ‘হানিমুনে টুইঙ্কলকে দেখে আমি বুঝতে পেরেছিলাম যে যদি কখনও আমাদের মধ্যে লড়াই হয়, আমি টুইঙ্কল খান্নার সাথে কখনও জিততে পারব না। সে খুবই যুক্তি দিয়ে সব কথা বলে সাথে সব কাজ করে। তাই ঝগড়াটাও যুক্তি দিয়েই করে টুইংকেল। এটা জেনে আমি হতবাক ও বিরক্ত হয়েছি।’

আরও পড়ুন -  কোভিড পজিটিভ অভিনেতা অক্ষয় কুমার

১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘ ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবির শুটিংয়ের সময় অক্ষয় এবং টুইঙ্কলের প্রেমের গল্প আরম্ভ হয়। তখন দেরি না করে টুইঙ্কেলকে বিয়ের প্রস্তাব দিয়ে দেন অক্ষয়। এরপর দুজনেই ২০০১ সালে বিয়ে করেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img