30 C
Kolkata
Saturday, May 4, 2024

বাম্পার নাচ সোফিয়া আনসারির বোল্ড কায়দায় ‘Kaavaalaa’, ট্রেন্ডিং গানে, নেট ভক্তরা ভিডিও দেখে লজ্জায় দিশে হারা

অ্যাডাল্ট ধরনের শর্ট ভিডিও বানিয়ে চর্চায় থাকেন সোফিয়া

Must Read

এখনকার সময়ে বা দিনের জোয়ারে গা ভাসিয়ে দিয়েছেন প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল। এই প্রযুক্তির সময়ে বিনোদনের পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে এখনকার সময়ে আট থেকে আশি সকলেই বিচরণ করে থাকেন। যেমন- ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপে। সাধারণ মানুষের সাথে এখন বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া খুব পরিমাণে ব্যবহার করছেন।

আরও পড়ুন -  সোফিয়া আনসারি ভিডিও শেয়ার করলেন বন্ধ ঘর থেকে, ভক্তদের কপালে চোখ VIDEO

তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদা তাদের প্রিয় ভক্তদের দিয়ে থাকেন। সেই জন্য তারা মাঝে মাঝে নানান ধরনের, নানান বিষয়ের ফটোশুট এর ছবি বা রিল ভিডিও পোস্ট করে দেন। এখন তো অনেকে তাদের দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিচ্ছেন। এই রকম তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লিখিয়েছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী সোফিয়া আনসারি।

আরও পড়ুন -  VIDEO VIRAL: জঙ্গলে পুকুর দেখে জামা খুলে ঝাঁপ অভিনেত্রী, ভিডিও ভাইরাল

এখন ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় এই সোফিয়া আনসারি। প্রধানত অ্যাডাল্ট ধরনের শর্ট ভিডিও বানিয়ে থাকেন। তিনি ছবি বা ভিডিও পোস্ট করলেই তাতে মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষের লাইক এর ঊর্ধ্বমুখী হয়ে যায়। গ্রাফ তাই বলছে।

সম্প্রতি একটি ট্রেন্ডি গানে বাম্পার কায়দায় নাচ করে সোশাল মিডিয়াতে লাইমলাইটে আবার এলেন এই রিল অভিনেত্রী। সে তামান্না ভাটিয়ার কাভারীয়া গানের তালে লাস্যময়ী কায়দায় নাচ করেছে।

আরও পড়ুন -  বিনিয়োগ করুন টাকা পোস্ট অফিসে, দারুন রিটার্ন, সরকারি নিশ্চয়তা

তাঁর পরনে ছিল ডিপ নেককাট ক্রপ টপ এবং সাইড লং স্লিট প্যান্ট। গানের তালে তাল মিলিয়ে ব্যাপক বোল্ড কায়দায় নাচ করলেন। নাচের সময়ে তাঁর ক্লিভেজ স্পষ্ট দেখা গেছে। এই বোল্ড ভিডিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে। যদি দেখতে চান দেখে নিতে পারেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img