35 C
Kolkata
Wednesday, May 15, 2024

সবচেয়ে হট ওয়েব সিরিজ নেট জগতে রিলিজ হয়েছে, একলা দেখবেন

Must Read

এখনকার দিনে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তাদের সুবিধামতো সময় বেছে নিয়ে পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন।

এখন বহু ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় নেট ভক্তদের মনের মতন সিরিজ নিয়েই হাজির হচ্ছে।সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘ডিজি মুভি প্লেক্স’ সবার সেরা।

উল্লেখ্য, এখনকার সময়ে নেট ভক্তদের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করে ফেলেছেন। উপভোগ করেন এই রকম সিরিজের প্রতিটি দৃশ্য। ‘ডিজি মুভি প্লেক্স’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

সম্প্রতি, আরও একটি নিয়ে এলেন ‘ডিজি মুভি প্লেক্স’এর সিরিজ। দরকারের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যের সূত্র নিয়ে চর্চায় রয়েছে। তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার জগতকে। অপরদিকে উষ্ণতা ছড়িয়েছে নেট ভক্তদের হৃদয়ে।

আরও পড়ুন -  শ্বশুর এবং পুত্রবধূ, সীমা অতিক্রম করলো সমস্ত লজ্জা, এই কাজ করে বসলো

সম্প্রতি ‘ওয়ে কমেডি কিং’ নামের ইউটিউব চ্যানেল থেকেই একবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল ‘লায়লা ও লায়লা’ ওয়েব সিরিজের কিছু অংশ। এই সিরিজটি ‘ডিজি মুভি প্লেক্স’র পর্দায় চোখ রাখলেই দেখতে পাবেন।

সিরিজের গল্প একজন ড্রাগ মাফিয়াকে নিয়ে। এই গল্পে সেই ড্রাগ মাফিয়াকে ধরা নিয়েই এগোবে গল্প। সেই নিয়েই নাজেহাল হবে গোটা পুলিশ ডিপার্টমেন্ট। তাকে ধরার জন্য লোক পাঠালেও তাদের ড্রাগ দিয়ে নিজের হেফাজতে নিয়ে নিত ঐ মাফিয়া। তবে তার ভিতরে রয়েছে একাধিক সাহসী দৃশ্য বা সিন। ভুল করেও বাড়ির বড়দের সামনে দেখবেন না।

আরও পড়ুন -  পরপুরুষের দিকে লোভ বিছানায় সুখ না পেয়ে, আগে ‘প্রাইভেসি’ খুঁজে, তারপর এই সিরিজ দেখুন

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img