31 C
Kolkata
Friday, May 17, 2024

সবচেয়ে হট ওয়েব সিরিজ নেট জগতে রিলিজ হয়েছে, একলা দেখবেন

Must Read

এখনকার দিনে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তাদের সুবিধামতো সময় বেছে নিয়ে পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন।

এখন বহু ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় নেট ভক্তদের মনের মতন সিরিজ নিয়েই হাজির হচ্ছে।সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘ডিজি মুভি প্লেক্স’ সবার সেরা।

উল্লেখ্য, এখনকার সময়ে নেট ভক্তদের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করে ফেলেছেন। উপভোগ করেন এই রকম সিরিজের প্রতিটি দৃশ্য। ‘ডিজি মুভি প্লেক্স’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  হবু শ্বশুরের বিছানায় ঘনিষ্ঠ হলেন যুবতী, বয়ফ্রেন্ড রয়েছে, পরিস্থিতি বিগড়ে গেলো এই সিরিজে

সম্প্রতি, আরও একটি নিয়ে এলেন ‘ডিজি মুভি প্লেক্স’এর সিরিজ। দরকারের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যের সূত্র নিয়ে চর্চায় রয়েছে। তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার জগতকে। অপরদিকে উষ্ণতা ছড়িয়েছে নেট ভক্তদের হৃদয়ে।

আরও পড়ুন -  Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

সম্প্রতি ‘ওয়ে কমেডি কিং’ নামের ইউটিউব চ্যানেল থেকেই একবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল ‘লায়লা ও লায়লা’ ওয়েব সিরিজের কিছু অংশ। এই সিরিজটি ‘ডিজি মুভি প্লেক্স’র পর্দায় চোখ রাখলেই দেখতে পাবেন।

সিরিজের গল্প একজন ড্রাগ মাফিয়াকে নিয়ে। এই গল্পে সেই ড্রাগ মাফিয়াকে ধরা নিয়েই এগোবে গল্প। সেই নিয়েই নাজেহাল হবে গোটা পুলিশ ডিপার্টমেন্ট। তাকে ধরার জন্য লোক পাঠালেও তাদের ড্রাগ দিয়ে নিজের হেফাজতে নিয়ে নিত ঐ মাফিয়া। তবে তার ভিতরে রয়েছে একাধিক সাহসী দৃশ্য বা সিন। ভুল করেও বাড়ির বড়দের সামনে দেখবেন না।

আরও পড়ুন -  Durga Pujo: পরিযায়ী মায়ের ভাবনা নিয়ে ‘ভাগের মা’

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img