34 C
Kolkata
Monday, May 13, 2024

Kangana Ranaut: খুশির গন্ধ অভিনেত্রী কঙ্গনার পরিবারে, নতুন অতিথি শীঘ্রই আসতে চলেছে

Must Read

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) ‘এমার্জেন্সি’-র শুটিং শেষ হওয়ার পর থেকে আপাতত হালকা মেজাজে আছেন। তিনি ফিল্ম দেখতে পৌঁছে যাচ্ছেন প্রেক্ষাগৃহে। সম্প্রতি কঙ্গনাকে দেখা গেল পারিবারিক অনুষ্ঠানে। এদিন ছিল তাঁর ভ্রাতৃবধূ ঋতু রাণাওয়াত (Ritu Ranaut)-এর সাধের অনুষ্ঠান। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে ঋতুর সাধের অনুষ্ঠান সম্পন্ন হলো।

তাঁর ননদ কঙ্গনা আনন্দের মুহূর্তের কিছু ছবি ইন্সটাগ্রামে নেট ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন।

আরও পড়ুন -  আগমনী সাজে মা দুর্গার নানান রূপ

কঙ্গনার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের সিল্কের শাড়ি। শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন একই রঙের ব্লাউজ। শাড়িতে রয়েছে সোনালি জরির পাড়। শাড়ি জুড়ে রয়েছে একই রঙের সুতোর এমব্রয়ডারি। সিল্কের শাড়ির সাথে কালো এবং সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস এবং ইয়ারিং। চুলে বেঁধেছেন খোঁপা। কপালে রয়েছে ছোট্ট টিপ। হালকা মেকআপ নিয়েছেন অভিনেত্রী। ছবিতে দেখা গিয়েছে হবু মা ঋতু, কঙ্গনার দিদি রঙ্গোলি (Rangoli Chandel), তাঁদের মা, কঙ্গনার ভাই সাথে আরও এক বোনকে। কঙ্গনা এবং ঋতু সহ পরিবারের মেয়েরা সকলেই মেহেন্দিতে হাত রাঙিয়েছিলেন।

আরও পড়ুন -  Madhumita Sarcar: মধুমিতা আবার গাঁটছড়া বাঁধলেন!

নাচতে দেখা গিয়েছে তাঁকে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে কঙ্গনা সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাঁদের আশীর্বাদ এবং ভালোবাসার জন্য। ক্যাপশনে জুড়েছেন এভিল আই ইমোজিও।

আগামী সময়ে কঙ্গনাকে দেখা যাবে ‘এমার্জেন্সি’-তে। এ ফিল্মটি ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira Gandhi)-র রাজনৈতিক জীবনের একটি বিশেষ অংশ অবলম্বনে নির্মিত। ‘এমার্জেন্সি’-তে কঙ্গনাকে দেখা যাবে শ্রীমতী গান্ধীর ভূমিকায় অভিনয় করতে।

Latest News

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img