33 C
Kolkata
Sunday, May 12, 2024

Viral Video: এক যুবতী শাড়ি পরে পুলআপ করছেন জিমে, হতবাক নেটদর্শক এই ভিডিও দেখে

এই ভাইরাল ভিডিওটি ৪ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন

Must Read

এই বর্তমান সময়ে সকলেই স্মার্টফোন ও ইন্টারনেট পরিষেবার সাথে খুব পরিচিত। প্রযুক্তির জগতের সাথে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন খুবই জরুরি।

যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা খুবই কম। দুনিয়ার নানান খবর এক ক্লিকেই বাজি মাত।

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকে নানান রকমের ভিডিও। কখনো নাচের ভিডিও,কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসে যায়।অনেকেই কিছু না কিছু বিষয়ে পারদর্শী।

আরও পড়ুন -  স্ত্রীকে চুম্বন করলেন গোবিন্দা, Indian Idol-এ রোমান্টিক হয়ে উঠলেন, মেয়ে লজ্জা পেলেন

এবার সোশাল মিডিয়াতে যে ভিডিও ভাইরাল হয়েছে সেটা দেখলে রীতিমত আশ্চর্য হয়ে গেছে নেটদর্শকরা।

মানুষ নানান রকমের ব্যায়াম ও জিম করেন শরীর ভালো রাখার জন্য। ছেলেদের সাথে সমান ভাবে মেয়েরাও এই জিমের দিকে উৎসাহী হয়েছেন বেশ।সম্প্রতি এক যুবতীর এই রকম শরীর চর্চার ভিডিও সামনে এসেছে যা দেখে রীতিমতো অবাক হচ্ছেন নেটদর্শকরা।সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মেয়ে শাড়ি পরে ডেডলিফট সাথে পুলআপ করছেন।

আরও পড়ুন -  Kashmir: সামরিক ঘাঁটিতে বিচ্ছিন্নতাবাদীদের হামলা, সেনাসহ নিহত ৫, কাশ্মিরে

এই ধরনের ব্যায়াম করার জন্য নির্দিষ্ট পোশাক দরকার পরে।কিন্তু যুবতী শাড়ি পরে ডেডলিফট করা দেখে রীতিমতো ফিদা হয়ে গেছে নেটদর্শকরা। এই ভিডিও ইন্টারনেটে আসতেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।এর মধ্যেই ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন।চার লাখের বেশি মানুষ লাইক করেছেন। এই ভিডিওটি অবশ্যই দেখতে হবে। এই জগতে কতো কি হচ্ছে প্রতি মুহূর্তে।

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img