40 C
Kolkata
Wednesday, May 1, 2024

মনোকিনিতে নজর কাড়লেন অভিনেত্রী শুভশ্রী, ইন্দোনেশিয়ার বালিতে হবু মা

Must Read

মনোকিনিতে নজর কাড়লেন অভিনেত্রী শুভশ্রী, ইন্দোনেশিয়ার বালিতে হবু মা।

ইন্দোনেশিয়া। সমুদ্র সৈকত, আগ্নেয়গিরি সাথে চমৎকার প্রাকৃতিক দৃশ্যের জন্য বহু পর্যটন ইন্দোনেশিয়া ভ্রমণের যেতে চায়।

সেই সুন্দর জায়গায় পৌঁছে গেছেন টলিপাড়ার সুন্দরী হবু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বেবিমুন ভ্যাকেশনে(babymoon vacation) তিনি একা নন। সাথে আছেন স্বামী রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভান।

এখন নিজেকে রিল্যাক্স করার জন্য দরকার। দ্বিতীয় প্রেগন্যান্সি ঘোষণার পর সপরিবারে পুরী মন্দির যান শুভশ্রী। জগন্নাথ দেবের আশীর্বাদ নিয়ে সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন। এখন দরকার শান্তি। শান্তির খোঁজে সপরিবারে উড়ে যান ইন্দোনেশিয়ায়।

আরও পড়ুন -  অভিনেত্রী ও চলচ্চিত্র প্রযোজক সুমিতা দেবী

এয়ারপোর্টে যাওয়ার সময় থেকে ছবি পোস্ট করতে শুরু করেছেন অভিনেত্রী। ছেলে ইউভানকে নিয়ে মজা করে যেমন ছবি আপলোড করেছেন, আবার ইন্দোনেশিয়ার বালিতে বসে একাধিক ছবি পোস্ট করে বলে দিচ্ছেন ভালো আছেন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: ছোট্ট ইউভান এর এবার প্রথম মা দুর্গা দর্শন করলেন, দেখুন ভিডিও

অভিনেত্রী সদ্য যেই ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি একটি মনোকিনি পড়ে রয়েছেন, সাথে রয়েছে কালো নেটের স্রাগ। চোখে সানগ্লাস, পায়ে লাল স্লিপার। একবার বালির মধ্যে দাড়িয়ে ছেলের সঙ্গে খেলছেন, আবার কখনো রাজের বুকে মাথা রেখে প্রেম বিনিময় করছেন। শুভশ্রীর ছবি ঘিরে কেউ কেউ তাকে ট্রোল করেছেন ‘গরীবের করিনা’ বলে। কেউ লিখেছেন, ‘বাহ্ সবাই আজকাল করিনা’। অভিনেত্রী এসবের জবাব দেননি। চুটিয়ে বেবিমুন উপভোগ করছেন সপরিবারে। সম্ভবত, ডিসেম্বরেই আসতে চলেছে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img