35 C
Kolkata
Thursday, May 16, 2024

Nirahua-Monalisa Song: যৌবনের তাপ দেখালেন মোনালিসা, দেখেই কন্ট্রোলের বাইরে নীরাহুয়া

Must Read

একদম এই সময়ে এখন দাঁড়িয়ে ভোজপুরি গান সব থেকে জনপ্রিয় ভারতীয় সংগীতের মধ্যে একটি হয়েছে। সব জায়গায় কোন অনুষ্ঠান হলেই ভোজপুরি গান বাজনা শোনা যায়।

এছাড়া যে কোন পার্টিতে এই ধরনের গান মাস্ট। কিছু অনুষ্ঠানে ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন অনেকে। ভোজপুরিতে অনেক তারকা রয়েছেন তাঁরা বলিউড তারকাদের বেশি জনপ্রিয়। যেমন এদের মধ্যে আছেন নিরাহুয়া, রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো নামীদামী তারকারা।

আরও পড়ুন -  Deepika Padukone: মা হতে চলেছেন দীপিকা!

এইদিকে অভিনেত্রীদের দিক থেকেও ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজেদের একটা জনপ্রিয়তা তৈরি করেছেন। সেই তালিকায় অবশ্যই আছে বাঙালি কন্যা মোনালিসা।

তিনি নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে প্রায় নিজের ভক্তদের চমক দিয়ে থাকেন। তাঁর নতুন সিনেমা কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের নেট ভক্তদের কাছে জনপ্রিয় অভিনেত্রী।একাধিক ওয়েব সিরিজ সাথে সিনেমায় দারুন অভিনয়ের মাধ্যমে ভক্তদের প্রিয় হয়েছেন।

আরও পড়ুন -  গোলাপি বিকিনি পরে নাচলেন মন্দিরা, নেটদুনিয়া অবাক !

এখন মোনালিসা এবং নীরহুয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হতে দেখা গেছে। এই ভিডিওতে দুজনকে রোম্যান্স করতে। ভিডিওটিতে মোনালিসাকে একটি কমলা রঙের পোশাকে নিজের ফিগার ফ্লনট করতে দেখা গেছে। এরকম লুক দেখে একেবারেই ঘাবড়ে গিয়েছেন নীরহুয়া। বলতে গেলে তাদের দুজনের এই কেমিস্ট্রি ছিল এই ভিডিওটির প্লাস পয়েন্ট। এর সাথেই দুর্দান্ত পেপী ভোজপুরি গান “হিলি পলং কে প্লাই” ভিডিওটিকে একটা নতুন মাত্রায় নিয়ে গেছে।

আরও পড়ুন -  Khesari Lal Yadav-Amrapali: খেসারি লাল যাদবের সাথে আম্রপালী ফ্ল্যাট ( video ) টি দেখলে নিঃশ্বাস বন্ধ হবে

গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা রাজা বাবু থেকে নেওয়া হয়েছে।গানটি এখন ভোজপুরি জনতার কাছে অত্যন্ত জনপ্রিয়।ভিডিওটিতে এখন ১.৫ মিলিয়ন ভিউ পেয়ে গেছে।

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img