30 C
Kolkata
Saturday, May 4, 2024

Swastika Mukherjee: ব্যর্থ প্রযোজকরা স্বস্তিকার ভার বইতে!

Must Read

‘শিবপুর’-এর রিভিউ অবশ্য যথেষ্ট ভালো। ফিল্মে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), রজতাভ দত্ত (Rajatabha Dutta), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)-র অভিনয় অনবদ্য।

স্বস্তিকা না থাকলেও পরমব্রত (Parambrata Chattopadhyay) অবশ্য যথেষ্ট ভালো পিআর ও মার্কেটিং করেছেন। খরাজ যাচ্ছেন হল ভিজিটে। স্বস্তিকার বক্তব্য হল, ‘শিবপুর’-এর পরিচালক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya) ফিল্মের একাধিক শট ফেলে দিয়ে কাহিনীর গতি নষ্ট করেছেন। বর্তমানে অরিন্দমের আগামী ফিল্ম ‘দুর্গাপুর জংশন’-এর শুটিং নিয়ে ব্যস্ত স্বস্তিকা।

আরও পড়ুন -  Bonny Sengupta: বিজেপি ছাড়তে চলেছেন অভিনেতা বনি সেনগুপ্ত

স্বস্তিকাকে কিন্তু ইদানিং বাংলা ফিল্মের তুলনায় হিন্দি ওয়েব সিরিজে বেশি দেখা যাচ্ছে। সাম্প্রতিক কালে নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত হিন্দি ফিল্ম ‘কলা’-য় নজর কেড়েছেন।স্বস্তিকা নিজেই যথেষ্ট বাছাই করে কাজ করতে শুরু করেছেন। বাংলায় পরপর কয়েকজন পরিচালককে ফিরিয়ে দিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) তাঁর নতুন ফিল্মের জন্য স্বস্তিকার কথা ভাবলেও শেষ পর্যন্ত তা হয়নি।যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) –এর প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত ফিল্মে অভিনয়ের জন্য স্বস্তিকার সাথে কথা হয়েছিলো।জানা গিয়েছে, নিজের পারিশ্রমিক যথেষ্ট বাড়িয়ে দিয়েছেন স্বস্তিকা। এর কারণে বাংলার প্রযোজকদের অনেকেই তা বহন করতে সক্ষম নয়।

আরও পড়ুন -  Swastika Mukherjee: বেবিবাম্পের ছবি ভাইরাল, স্বস্তিকার

শোনা যাচ্ছে, আগামী দিনে ‘এলএসডি 2’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে স্বস্তিকার। এখন তিনি ব্যস্ত ‘দুর্গাপুর জংশন’-এর শুটিং নিয়ে। ফিল্মের শুটিং চলছে বোলপুরে। ‘দুর্গাপুর জংশন’-এ স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মে স্বস্তিকা একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। ‘দুর্গাপুর জংশন’-এর অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন একাবলী খান্না (Ekabali Khanna), রাজদীপ সরকার (Rajdeep Sarkar) আরও অনেকে।ফিল্মটি প্রযোজনাও করছেন অরিন্দম।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img